Logo
ব্রেকিং :
দৌলতপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত ভূঞাপুরে পুত্রবধূর বিরুদ্ধে শ্বাশুরিকে হত্যার অভিযোগ সরিষাবাড়ীতে শেখ হাসিনার জন্মদিনে নতুন কাপড় পেলো ২ শতাধিক দুঃস্থ ও এতিম শিশু ভূঞাপুরে অবৈধ বালু উত্তোলন বন্ধের দাবিতে মানববন্ধন নাগরপুরে উপজেলা আ.লীগ আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৬ তম জন্মদিন পালিত টাঙ্গাইলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত দৌলতদিয়া মডেল হাই স্কুলে অভিভাবক  সভা অনুষ্ঠিত  ঢাবিতে ছাত্রদলের উপর হামলার প্রতিবাদে সৈয়দপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা ঘিওরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত নেত্রকোনায় তথ্য অধিকার দিবসের আলোচনা সভা
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

স্বাস্থ্যমন্ত্রীর প্রতি নাখোশ নন প্রধানমন্ত্রী

রিপোর্টার / ৮ বার
আপডেট শুক্রবার, ২ আগস্ট, ২০১৯

কালের কাগজ ডেস্ক: ০২ আগস্ট ২০১৯

ডেঙ্গু প্রকোপের মধ্যে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেকের মালয়েশিয়া সফর নিয়ে গণমাধ্যমে তোলপাড় শুরু হলেও তার প্রতি নাখোশ নন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। স্বাস্থ্যমন্ত্রীর সঙ্গে আলাপকালে তিনি বলেন, ‘আমি সব জানি। তুমি কাজ করে যাও।’ চলমান ডেঙ্গু পরিস্থিতি নিয়ন্ত্রণে স্বাস্থ্য মন্ত্রণালয় গৃহীত কার্যক্রমেও তিনি সন্তুষ্ট বলে জানান।
স্বাস্থ্যমন্ত্রীর ঘনিষ্ঠজন সূত্রে এসব তথ্য জানা গেছে।

নাম প্রকাশ না করার শর্তে ওই ব্যক্তি জানান, রাজধানীসহ সারাদেশে চলমান ডেঙ্গুর প্রকোপের বিরূপ পরিস্থিতিতে স্বাস্থ্যমন্ত্রীর সপরিবারে মালয়েশিয়ায় ব্যক্তিগত সফর নিয়ে বিভিন্ন জাতীয় দৈনিক ও ইলেকট্রনিক মিডিয়া এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড় বয়ে যায়। এ কারণে সফর সংক্ষিপ্ত করে দেশে ফিরে আসেন স্বাস্থ্যমন্ত্রী। তিনি মূলত তার অসুস্থ স্ত্রীর বিশেষ রোগের ব্যাপারে চিকিৎসকের পরামর্শ নিতে সেখানে গিয়েছিলেন।

তবে বিভিন্ন মহলে বলা হয়, স্বাস্থ্যমন্ত্রী তার মেয়ের পড়াশোনার খোঁজ-খবর নিতে মালয়েশিয়া গিয়েছিলেন।

স্বাস্থ্যমন্ত্রীর ঘনিষ্ঠজন সূত্রে আরও জানা যায়, তার সফরকে কেন্দ্র করে পত্রিকা ও ইলেকট্রনিক মিডিয়ায় নানা সমালোচনার কারণে স্বাস্থ্যমন্ত্রী একটু বিষণ্ণতায় ভুগছিলেন। মন খারাপ থাকায় তিনি কাজে ঠিক মতো মনোনিবেশ করতে পারছিলেন না।

তবে নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে, বিভিন্ন গোয়েন্দা সংস্থার তথ্যমতে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেকের বিরুদ্ধে স্বাস্থ্য মন্ত্রণালয়সহ বিভিন্ন মহলের ক্ষোভ রয়েছে। তাদেরই কেউ কেউ এহেন ডেঙ্গু পরিস্থিতিতে বিদেশ সফরের কারণে তার মন্ত্রীত্ব চলে যাওয়া উচিত বলেও মন্তব্য করেন। কেউ কেউ ধারণা করছিলেন, প্রধানমন্ত্রী দেশে ফিরে স্বাস্থ্যমন্ত্রীকে সরিয়ে দিতে পারেন। কিন্তু স্বাস্থ্যমন্ত্রী ঘনিষ্ঠজনরা বলছেন, এ ধরনের কিছুই হওয়ার কোনো সম্ভাবনা নেই।

তারা আরও জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বাস্থ্যমন্ত্রীর মালয়েশিয়া সফরে মোটেই নাখোশ হননি। বরং তিনি সমালোচকদের সমালোচনায় কষ্ট না পেয়ে দেশের স্বাস্থ্য ব্যবস্থার উন্নয়নে সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাওয়ার জন্য মন্ত্রীকে পরামর্শ দিয়েছেন।


এ জাতীয় আরো খবর
ThemeCreated By ThemesDealer.Com