Logo
ব্রেকিং :
আগামীকাল প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন নাগরপুরে সহবতপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত সরিষাবাড়ীতে পরকিয়ার জেরে স্বামীর হাতে স্ত্রী খুন টাঙ্গাইল পাসপোর্ট অফিসে বিশেষ সংকেতে চলে ঘুষ বানিজ্য টাঙ্গাইল পৌর ভবনের সামনে স্থাপিত জাতির জনকের ভাস্কর্য ভেঙ্গে ফেলার এক বছরেও তা প্রতিস্থাপন হয়নি মির্জাপুরে ফাঁড়ির হাজতখানায় আটক ব্যক্তির মৃত্যু টাঙ্গাইলে ২৪ জাতের কুকুরের খামার, আমদানির চেয়ে ৫০ ভাগ সাশ্রয় মানিকগঞ্জে তুচ্ছ ঘটনায় ধারালো অস্ত্রের কোপের শিকার যুবক সৈয়দপুরে বেশি দামে চিনি বিক্রি করায়   দুই দোকানে ৩৫ হাজার টাকা জরিমানা ঘিওরে ব্র্যাকের উদ্যোগে বাল্য বিয়ে প্রতিরোধ বিষয়ক সভা অনুষ্ঠিত
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

আগস্টের বাতাসে ষড়যন্ত্রের গন্ধ পান কাদের

রিপোর্টার / ৯ বার
আপডেট সোমবার, ৫ আগস্ট, ২০১৯

নিজস্ব প্রতিবেদক:, ০৫ আগস্ট ২০১৯,সোমবার।

আগস্টের বাতাসে ষড়যন্ত্রের গন্ধ, তাই আমাদের সতর্ক থাকতে হবে, প্রতিরোধ গড়ে তুলতে হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সোমবার (৫ আগস্ট) রাজধানীর বনানীতে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

এর আগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র শেখ কামালের ৭০তম জন্মবার্ষিকী উপলক্ষে বনানী কবরস্থানে আওয়ামী লীগের পক্ষে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন ওবায়দুল কাদের।

পরে সাংবাদিকদের তিনি বলেন, আগস্টের বাতাসে ষড়যন্ত্রের গন্ধ, তাই আমাদের সতর্ক থাকতে হবে, প্রতিরোধ গড়ে তুলতে হবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বন্যার্তদের সাহায্য-সহযোগিতা ও ১৫ আগস্টের কর্মসূচি পালনের পাশাপাশি আমাদের সতর্ক থাকার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে নির্দেশ দলের নেতাকর্মীদের পৌঁছে দিচ্ছি।

ওবায়দুল কাদের বলেন, আগস্ট এসেছে, আগস্টের বাতাসে ষড়যন্ত্রের গন্ধ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে আমি নেতাকর্মীদের নির্দেশনা দিচ্ছি ডেঙ্গু মোকাবিলা, বন্যার্তদের পাশে দাঁড়াতে এবং আগস্টের কর্মসূচিতে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করতে।

ষড়যন্ত্রের কোনো তথ্য আছে কি-না জানতে চাইলে তিনি বলেন, আগস্টে সপরিবারে বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছে। এই আগস্টে বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনাকে প্রাইম টার্গেট করে একুশে আগস্ট গ্রেনেড হামলা পরিচালিত হয়েছিল, অ্যান্টি টেরর সমাবেশে বঙ্গবন্ধু অ্যাভিনিউ রক্তাক্ত হয়েছিল। এই আগস্ট মাসের ১৭ তারিখ দেশের ৬৩ জেলায় একযোগে বোমা হামলা করা হয়েছিল। এমনকি গত বছর ধানমন্ডি ৩২ নম্বরে হামলার পরিকল্পনা ছিল, আমরা সতর্ক ছিলাম বলে কার্যকর করতে পারেনি।

এর আগে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা কবরস্থান মসজিদে শেখ কামালের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মহফিলে অংশ নেন।


এ জাতীয় আরো খবর
ThemeCreated By ThemesDealer.Com