Logo
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

মানিকগঞ্জের দৌলতপুরে ভিজিএফ এর চাল আত্মসাতের অভিযোগে দুই ভাই গ্রেফতার

রিপোর্টার / ১৭ বার
আপডেট মঙ্গলবার, ৬ আগস্ট, ২০১৯

মানিকগঞ্জ প্রতিনিধি ঃ ৬ আগস্ট-২০১৯,,মঙ্গলবার।
মানিকগঞ্জের দৌলতপুর উপজেলা বাঘুটিয়া ইউনিয়নে ভিজিএফ এর চাল আত্মসাতের অভিযোগে দুই ভাইকে গ্রেফতার করেছে পুলিশ। এদের বাড়ি থেকে উদ্ধার হয়েছে প্রায় ১৬ বস্তা ভিজিএফ এর চাল। এই ঘটনায় বাঘুটিয়া ইউনিয়নের সংরক্ষতি মহিলা সদস্য হালিমা বেগমসহ ৬ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।
দৌলতপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুনীল কুৃমার কর্মকার জানান, সোমবার বাঘুটিয়া ইউনিয়নে ভিজিএফ এর চাল বিতরন করা হয়। মহিলা সদস্য হালিমা বেগম চাল বিতরন না করে আত্মসাত করেছে মর্মে খবর পাওয়া যায়। উপজেলা সহকারী কমিশনার(ভূমি)  জুয়েল আহমেদ ও প্রকল্প বাস্তাবায়ন কর্মকর্তা আব্দুল আলিমের নেতৃত্বে ভোর রাতে বাসাইল গ্রামে অভিযান চালানো হয়। এসময় মহিলা সদস্য হালিমা বেগমের ভাতিজা বাদল মিয়া ও রুবেল মিয়ার ঘর থেকে প্রায় ১৬ বস্তা ভিজিএফ এর চাল উদ্ধার করা হয় । এই ঘটনায় ট্যাগ অফিসার উপজেলা শিক্ষা অফিসের রিসোর্স কর্মকর্তা সাইফুল ইসলাম বাদি হয়ে বাঘুটিয়া ইউনিয়নের সংরক্ষতি মহিলা সদস্য হালিমা বেগমসহ ৬ জনের বিরুদ্ধে মামলা করেছে। ঘটনার পর থেকে ইউপি মহিলা সদস্য হালিমা বেগম পলাতক রয়েছে। তবে চাল আত্মসাতের জড়িত থাকার অভিযোগে বাদল মিয়া ও রুবেল মিয়াকে গ্রেফতার করা হয়েছে।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com