Logo
ব্রেকিং :
দৌলতপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত ভূঞাপুরে পুত্রবধূর বিরুদ্ধে শ্বাশুরিকে হত্যার অভিযোগ সরিষাবাড়ীতে শেখ হাসিনার জন্মদিনে নতুন কাপড় পেলো ২ শতাধিক দুঃস্থ ও এতিম শিশু ভূঞাপুরে অবৈধ বালু উত্তোলন বন্ধের দাবিতে মানববন্ধন নাগরপুরে উপজেলা আ.লীগ আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৬ তম জন্মদিন পালিত টাঙ্গাইলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত দৌলতদিয়া মডেল হাই স্কুলে অভিভাবক  সভা অনুষ্ঠিত  ঢাবিতে ছাত্রদলের উপর হামলার প্রতিবাদে সৈয়দপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা ঘিওরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত নেত্রকোনায় তথ্য অধিকার দিবসের আলোচনা সভা
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

মানিকগঞ্জে ডেঙ্গু রোগীর মৃত্যু হাসপাতালে ভর্তি ১১১ জন

রিপোর্টার / ৮ বার
আপডেট মঙ্গলবার, ৬ আগস্ট, ২০১৯

মানিকগঞ্জ প্রতিনিধি ঃ ৬ আগস্ট-২০১৯,মঙ্গলবার।
মানিকগঞ্জে মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাজু আহমেদ লাল্টু খান (৪০) নামে এক ডেঙ্গু রোগীর মৃত্যু হয়েছে। সোমবার ভোরে তার মৃত্যু হয় । সে হরিরামপুর উপজেলার চালাগ্রামে আব্দুল আজিজ খানের ছেলে । মঙ্গলবার দুপুরে হাসপাতালের পরিচালক ডাঃ মাহবুবুল হাসান ও জেলা সিভিল সার্জন আনোয়ারুল আমিন আকন্দ ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।
মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডাঃ মাহবুবুল হাসান, রাজু খান গত ৩ আগস্ট জ্বর ও হার্টের সমস্যা নিয়ে ভর্তি হন। ৪ আগষ্ট বিকেলে পরীায় তার ডেঙ্গু ধরা পড়ে। সোমবার ভোর ৫ টায় চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে তার মৃত্যু হয়। ডেঙ্গু রোগে মৃত্যুর বিষয়টি সিভিল সার্জনকে লিখিত ভাবে জানানো হয়েছে।
রাজু খানের পিতা আব্দুল আজিজ খান জানান, তার ছেলে পেশায় একজন প্রেসকর্মী বেশ কয়েক বছর ধরে হার্টের সমস্যা রয়েছে। হার্টের চিকিৎসার জন্য তাকে ভারতে নিয়ে গিয়ে চিকিৎসাও করানো হয়। সে মাঝে মধ্যে তার স্ত্রী সুফিয়া বেগমের সাথে গাজীপুর থাকতো। রাজুর তৃতীয় শ্রেণিতে পড়–যা ফুয়াদ খান (৮) নামে এক সন্তান রয়েছে। ২৫/২৬ দিন ধরে রাজু গ্রামের বাড়ির চালাতেই বসবাস করতো। ১০/১২ দিন আগে তার ছেলে রাজুর জ¦র হয়। এর পর এক সপ্তাহ আগে রাজুকে মানিকগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে শনিবার তাকে মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রাজুর ডেঙ্গু হয়েছে তা মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে সোমবার পরীক্ষা করে নিশ্চিত হওয়া যায়। সোমবার ভোরেই তার ছেলে রাজু মারা যায়।
সিভিল সার্জন আনোয়ারুল আমিন আকন্দ জানান, মানিকগঞ্জে ডেঙ্গু রোগীর মৃত্যুর ঘটনা এটাই প্রথম। মানিকগঞ্জ জেলায় সরকারী হাসপাতালসহ মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে মোট ১১১ জন ডেঙ্গু রোগী ভর্তি আছেন।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
ThemeCreated By ThemesDealer.Com