Logo
ব্রেকিং :
সরকার পরিবর্তন করার একমাত্র পথ নির্বাচন: পরিকল্পনামন্ত্রী সিরাজগঞ্জের তাড়াশে গৃহবধূকে হত্যা শ্বশুড়-শ্বাশুড়ি আটক সিরাজগঞ্জে বহুলীতে মতিয়ার রহমান মিঞা ফাউন্ডেশনের উদ্যোগে বৃক্ষ রোপন নেত্রকোনায় আর্ন্তজাতিক সিওড দিবস উপলক্ষ্যে আলোচনা সভা নবনিযুক্ত আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুনকে ডিআইজির শুভেচ্ছা ঈশ্বরগঞ্জে যুবমহিলা লীগের সমাবেশ অনুষ্ঠিত নড়াইল জেলা পরিষদের সদস্য নির্বাচনে আলোচনার শীর্ষে শেখ সাজ্জাদ হোসেন মুন্না নাগরপুরে ইউপি চেয়ারম্যান ও সদস্যদের সাথে এমপি টিটুর মতবিনিময় সভা নগরকান্দায় বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের সদস্য সংগ্রহ সভা অনুষ্ঠিত  চৌহালী উপজেলা পরিষদ কমপ্লেক্স ভবন নির্মাণে প্রস্তাবিত স্থান পরিদর্শন
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

গাজীপুরে র‌্যাবের কমান্ডারকে গুলি, পাল্টা গুলিতে যুবক নিহত

রিপোর্টার / ১১ বার
আপডেট মঙ্গলবার, ৬ আগস্ট, ২০১৯

গাজীপুর প্রতিনিধি::০৬ আগস্ট ২০১৯,মঙ্গলবার।

গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার কেওয়া পশ্চিমখণ্ড (কড়ইতলা) গ্রামে র‌্যাবের গুলিতে রাজিবুল ইসলাম (৩৫) নামে অস্ত্রধারী এক যুবক নিহত হয়েছেন। সোমবার দুপুর দেড়টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে এক হাজার বোতল ফেনসিডিল ভরা একটি প্রাইভেটকার (ঢাকামেট্রো-গ-১৭-৫৬৫২) ও চার রাউন্ড গুলিসহ একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাব বলছে- নিহত রাজিবুল মাদক ব্যবসায়ী। তিনি রাজধানীর মহাখালীতে ভাড়া থেকে মাদক ব্যবসা করতেন। তিনি চুয়াডাঙ্গার দর্শনা বাসস্ট্যান্ড এলাকার আলী আহম্মেদের ছেলে।

র‌্যাব-২ এর কোম্পানি কমান্ডার মহিউদ্দিন ফারুকী বলেন, সোমবার রাত ১১টায় গোপন সংবাদে জানতে পারি এক মাদক ব্যবসায়ী চুয়াডাঙ্গা থেকে ফেনসিডিলের চালান নিয়ে ঢাকার মোহাম্মদপুরে উদ্দেশ্যে রওনা দিয়েছেন। খবর পেয়ে পরদিন মঙ্গলবার ভোরে গাজীপুরের কালিয়াকৈর থানাধীন কালিয়াকৈর বাইপাসের চন্দ্রায় তল্লাশি চৌকি বসিয়ে অভিযান শুরু করা হয়। ওই পথে র‌্যাবের তল্লাশির চৌকির তথ্য পেয়ে মাদকের চালানসহ মাদক ব্যবসায়ী তার গাড়ি ঘুরিয়ে টাঙ্গাইলের সখিপুর দিয়ে ময়মনসিংহের ভালুকা হয়ে গাজীপুর চৌরাস্তার দিকে রওনা দেন।

তিনি আরও বলেন, খবর পেয়ে গাজীপুর চৌরাস্তায় চেকপোস্ট বসিয়ে আবারও গাড়িতে তল্লাশি অভিযান শুরু করা হয়। দুপুর সাড়ে ১২টার দিকে একটি প্রাইভেটকার চেকপোষ্টে উপস্থিত হলে থামার সংকেত দেয়া হয়। কিন্তু সংকেত না মেনে চেকপোস্টের ব্যারিকেড ভেঙে আবার প্রাইভেটকারটি ময়মনসিংহের দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক ধরে এগুতে থাকে। এ সময় র‌্যাবও প্রাইভেটকারটির পিছু নেয়। দ্রুত বেগে প্রাইভেটকারটি শ্রীপুরের পৌর এলাকার মাওনা চৌরাস্তা থেকে বাম দিকে কড়ইতলা মন্ডল বাড়ির কাছে যায়। সেখানে একপর্যায়ে গাড়ি চলাচলের রাস্তা শেষ হয়ে যাওয়ায় মাদক ব্যবসায়ী গাড়িটি রেখে বের হয়ে আসেন।

র‌্যাব জানায়, এ সময় প্রাইভেটকার থেকে অস্ত্রধারী মাদক ব্যবসায়ী এলাকার প্রত্যক্ষদর্শীদের সামনেই কোম্পানি কমান্ডার মহিউদ্দিন ফারুকীকে লক্ষ্য করে গুলি ছুড়লে তিনিও পাল্টা গুলি ছোড়েন। এতে ওই মাদক ব্যবসায়ী ঘটনাস্থলেই নিহত হন।

শ্রীপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
ThemeCreated By ThemesDealer.Com