Logo
ব্রেকিং :
দৌলতপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত ভূঞাপুরে পুত্রবধূর বিরুদ্ধে শ্বাশুরিকে হত্যার অভিযোগ সরিষাবাড়ীতে শেখ হাসিনার জন্মদিনে নতুন কাপড় পেলো ২ শতাধিক দুঃস্থ ও এতিম শিশু ভূঞাপুরে অবৈধ বালু উত্তোলন বন্ধের দাবিতে মানববন্ধন নাগরপুরে উপজেলা আ.লীগ আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৬ তম জন্মদিন পালিত টাঙ্গাইলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত দৌলতদিয়া মডেল হাই স্কুলে অভিভাবক  সভা অনুষ্ঠিত  ঢাবিতে ছাত্রদলের উপর হামলার প্রতিবাদে সৈয়দপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা ঘিওরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত নেত্রকোনায় তথ্য অধিকার দিবসের আলোচনা সভা
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

নেত্রী দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত, গুজব রটিয়েছে বিএনপি

রিপোর্টার / ৯ বার
আপডেট মঙ্গলবার, ৬ আগস্ট, ২০১৯

নিজস্ব প্রতিবেদক:০৬ আগস্ট ২০১৯,মঙ্গলবার।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, তারা (বিএনপি) সম্প্রতি গুজব রটিয়েছে আমাদের নেত্রী দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত। এইসব গুজব রটিয়ে কোনো লাভ হবে না। ষড়যন্ত্র আছে, এই অশুভ শক্তির ষড়যন্ত্র থামবে না। এদের ষড়যন্ত্রকে একটাই শেখ হাসিনার সরকারকে উৎখাত করা, দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করা।

মঙ্গলবার রাজধানীর বিসিআইসি মিলনায়তনে জাতীয় শ্রমিক লীগ আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় তিনি এ দাবি করেন।

হানিফ বলেন, ১৯৭৫ সালের পরে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান দেশে যে বিভক্তি তৈরি করেছেন, তা দূর করতে বিএনপি-জামায়াতকে সমাজ থেকে নির্মূল করতে হবে।

তিনি বলেন, বাংলাদেশে জিয়াউর রহমান যে ক্ষতি করে গেছেন, এই ক্ষতি কোনোদিন পূরণ হওয়ার নয়। দেশ আজকে দুইভাগে বিভক্ত, একটি হচ্ছে মুক্তিযুদ্ধের পক্ষে, স্বাধীনতার পক্ষে বঙ্গবন্ধুর হাতেগড়া আওয়ামী লীগের নেতৃত্বে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি। আরেকটি হচ্ছে মুক্তিযুদ্ধের পরাজিত পাকিস্তানের এজেন্ট বিএনপি-জামায়াত।

আওয়ামী লীগের এই নেতা বলেন, জিয়াউর রহমান ১৯৭৫ সাল পরবর্তী যেই বিভক্তিটা তৈরি করেছিলেন তা আজকে সমাজের প্রতিটি রন্ধে রন্ধে ছড়িয়ে গেছে। দেশ বিভক্ত জাতি হিসাবে গড়ে উঠেছে। একটি দেশ বিভক্ত জাতি নিয়ে এগিয়ে যাওয়া খুবই কঠিন। তা আজকে প্রমাণিত, এই অপশক্তি প্রতিটি পদে পদে আওয়ামী লীগের উন্নয়ন কর্মকাণ্ডে বাধার সৃষ্টি করেছে।

হানিফ বলেন, আজকে আমরা যদি এই বিভক্ত জাতি থেকে মুক্ত হতে চায়, শেখ হাসিনার নেতৃত্বে স্বপ্নের বাংলাদেশ গড়তে চায় তাহলে এই বিভক্ত জাতিকে আবারও ঐক্যবদ্ধ করতে হবে, বিভক্ত মুক্ত করতে হবে। বিভক্ত মুক্ত করার একটাই উপায়, তা হলো পাকিস্তানের প্রেতাত্মা বিএনপি-জামায়াতকে সমাজ থেকে নির্মূল করতে হবে। তাহলে জাতি ঐক্যবদ্ধ হবে।

তিনি বলেন, বঙ্গবন্ধুর হত্যার সঙ্গে জিয়াউর রহমান জড়িত ছিলেন, বঙ্গবন্ধুর হত্যাকারীদের বিচার হয়েছে এবং রায়ও কার্যকর হয়েছে, এখনও কিছু হত্যাকারী পালিয়ে আছে কিন্তু আমরা সবসময় দাবি করে যায় হত্যাকারীদের পিছন থেকে ষড়যন্ত্রকারী হিসাবে যিনি মূল মূখ্য ভূমিকা রেখেছিলেন, আজকে যার কারণে জাতিকে বিভক্ত করা হয়েছে সেই জিয়াউর রহমানের বিচার আমরা করতে পারি নাই। আমরা দাবি করে যায়, বঙ্গবন্ধুর হত্যার ষড়যন্ত্রকারী হিসাবে জিয়াউর রহমানের বিরুদ্ধে তদন্ত করে মরণোত্তর বিচার হোক।

তিনি বলেন, আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি এখন মিথ্যাচার করে জনগণকে বিভ্রান্ত করতে চায়। তারা একটার পর একটা মিথ্যাচার করে যাচ্ছে। তাদের এই মিথ্যাচারের মূল লক্ষ্য হচ্ছে ষড়যন্ত্র।

জাতীয় শ্রমিক লীগের সভাপতি শুক্কুর মাহমুদের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, সাবেক নৌমন্ত্রী শাজাহান খান, জাতীয় শ্রমিক লীগের কার্যকরী সভাপতি ফজলুল হক মন্টু প্রমুখ


এ জাতীয় আরো খবর
ThemeCreated By ThemesDealer.Com