Logo
ব্রেকিং :
দৌলতপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত ভূঞাপুরে পুত্রবধূর বিরুদ্ধে শ্বাশুরিকে হত্যার অভিযোগ সরিষাবাড়ীতে শেখ হাসিনার জন্মদিনে নতুন কাপড় পেলো ২ শতাধিক দুঃস্থ ও এতিম শিশু ভূঞাপুরে অবৈধ বালু উত্তোলন বন্ধের দাবিতে মানববন্ধন নাগরপুরে উপজেলা আ.লীগ আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৬ তম জন্মদিন পালিত টাঙ্গাইলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত দৌলতদিয়া মডেল হাই স্কুলে অভিভাবক  সভা অনুষ্ঠিত  ঢাবিতে ছাত্রদলের উপর হামলার প্রতিবাদে সৈয়দপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা ঘিওরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত নেত্রকোনায় তথ্য অধিকার দিবসের আলোচনা সভা
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

টেকনাফে আত্মসমর্পনকারী এক ইয়াবা ব্যবসায়ীর মৃত্যু

রিপোর্টার / ১৩ বার
আপডেট বুধবার, ৭ আগস্ট, ২০১৯

আমান উল্লাহ কবির, টেকনাফ(কক্সবাজার) প্রতিনিধি:০৬ আগস্ট-২০১৯,বুধবার।
কক্সবাজারের    টেকনাফে আত্মসমর্পনকারী এক ইয়াবা ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। সে টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের মুন্ডার ডেইল এলাকার মৃত ফজল আহমদের ছেলে মোঃ রাসেল (২৮)
তিনি বুধবার (৭ আগস্ট) ভোররাতে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়ছে বলে জানা যায়।
জানা যায়, গেল ১৬ ফেব্রুয়ারী টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে স্বরাষ্ট্রমন্ত্রীসহ উচ্চ পর্যায়ের প্রতিনিধিদের হাতে ইয়াবা ও অস্ত্র জমা দিয়ে আত্মসমর্পন করেন মোঃ রাসেল । আত্মসমর্পণের তালিকায় তার নাম ৭০তম নাম্বারে রয়েছে ।
রাসেলের জেটাতো ভাই আব্দুর রহমান বলেন, কিছুদিন আগে কক্সবাজার কারাগারে অসুস্থ হওয়ার পর রাসেলকে প্রথমে কক্সবাজার সদর হাসপাতাল ও পরে চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) প্রেরণ করা হয়। বুধবার ভোররাত আড়াইটার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে তার লাশ দাফনের জন্য টেকনাফের বাড়িতে নেওয়া হবে।
কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
ThemeCreated By ThemesDealer.Com