Logo
ব্রেকিং :
নড়াইলে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে আহত নাগরপুরে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা পেল নবজাতক সিংড়ায় ভাংচুর ও লুটপাটের অভিযোগে মানববন্ধন অনুষ্ঠিত  নেত্রকোনায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট পূর্বধলায় ডিবির অভিযানে ভারতীয় মদসহ গ্রেপ্তার-২ নেত্রকোনায় ৫২৪টি মন্ডপে দুর্গাপূজার প্রস্তুতি সম্পন্ন রাণীশংকৈলে নিজ উপজেলায় উষ্ণ সংবর্ধনায় ভাসছেন স্বপ্না ও সোহাগী বিশৃঙ্খলা রোধে, পূজার সময় সকলকে একযোগে কাজ করতে হবে…. পুলিশ সুপার গোলাম আজাদ খান রায়গঞ্জের পাঙ্গাসীতে ভূমিহীনের  বাড়িঘর ভাংচুরের অভিযোগ  মানিকগঞ্জের ৭টি উপজেলাতে শারদীয় দুর্গোৎসবে সকল প্রস্তুতি শেষ, বাজবে ঢাক-ঢোল-শানাই
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

৪মাস বন্ধ থাকার পর খুলছে মৌলভীবাজার পাবলিক লাইব্রেরি।

রিপোর্টার / ১১ বার
আপডেট বৃহস্পতিবার, ৮ আগস্ট, ২০১৯

মৌলভীবাজার প্রতিনিধি:০৮ আগস্ট-২০১৯,বৃহস্পতিবার।

ৎদীর্ঘ চারমাস বন্ধ থাকার পর খুলেছে মৌলভীবাজার পাবলিক লাইব্রেরি। বুধবার থেকে এটি খোলা হয়েছে। যথারীতি আগের নিয়মেই এটি এখন চলবে।

জানা যায়, আর্থিক সংকটে ঐতিহ্যসমৃদ্ধ এই পাবলিক লাইব্রেরি গত মে মাসে বন্ধ হয়ে যায়। লাইব্রেরি পরিচালনার সাথে সংশ্লিষ্ট পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক, গ্রন্থাগারিকসহ সবাই পদত্যাগপত্র জমা দেন। এরপর থেকে সমস্যা সমাধানের লক্ষ্যে সংশ্লিষ্টরা বিভিন্ন ফোরামে আলাপ আলোচনার মাধ্যমে চেষ্টা চালান।

মঙ্গলবার (৬ আগস্ট) সন্ধায় পাবলিক লাইব্রেরি মিলনায়তনে জেলা প্রশাসক ও পাবলিক লাইব্রেরির সভাপতি বেগম নাজিয়া শিরিন এর সভাপতিত্বে সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সভায় লাইব্রেরির বিদ্যমান সমস্যা সমাধানে সাত সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়। সাংবিধানিকভাবে কমিটির আহবায়ক জেলা প্রশাসক। সদস্য সচিব করা হয়েছে কিশোরী পদ দেব শ্যামলকে।

বাকি সদস্যরা হলেন, জেলা পরিষদের সদস্য একজন, আওয়ামীলীগ নেতা মসুদ আহমদ, ডা. এ কে জিল্লুল হক, প্রেসক্লাব সভাপতি আবদুল হামিদ মাহবুব ও সৈয়দ শাহেদ আহমদ। এদিকে পাবলিক লাইব্রেরী সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে বুধবার পাবলিক লাইব্রেরী খোলা হয়েছে। বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত হয়েছিলেন। জেলা প্রশাসনের লোকজনও পরিদর্শন করেছে।


এ জাতীয় আরো খবর
ThemeCreated By ThemesDealer.Com