Logo
ব্রেকিং :
দৌলতপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত ভূঞাপুরে পুত্রবধূর বিরুদ্ধে শ্বাশুরিকে হত্যার অভিযোগ সরিষাবাড়ীতে শেখ হাসিনার জন্মদিনে নতুন কাপড় পেলো ২ শতাধিক দুঃস্থ ও এতিম শিশু ভূঞাপুরে অবৈধ বালু উত্তোলন বন্ধের দাবিতে মানববন্ধন নাগরপুরে উপজেলা আ.লীগ আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৬ তম জন্মদিন পালিত টাঙ্গাইলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত দৌলতদিয়া মডেল হাই স্কুলে অভিভাবক  সভা অনুষ্ঠিত  ঢাবিতে ছাত্রদলের উপর হামলার প্রতিবাদে সৈয়দপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা ঘিওরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত নেত্রকোনায় তথ্য অধিকার দিবসের আলোচনা সভা
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

কুমিল্লায় বিয়ের পিঁড়িতে বসার আগেই ডেঙ্গুতে প্রাণ গেল স্কুলশিক্ষিকার

রিপোর্টার / ১১ বার
আপডেট রবিবার, ১১ আগস্ট, ২০১৯

কুমিল্লা  প্রতিনিধি ১১ আগস্ট ২০১৯, রবিবার।
আর তিন মাস পরেই বিয়ে হওয়ার কথা ছিল কুমিল্লার হোমনা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ফাতেমা আক্তার সোনিয়ার (২৬)।

কিন্তু তার আগেই ডেঙ্গু কেড়ে নিল তার প্রাণ। রোববার ভোরে রাজধানী ঢাকার আনোয়ার খান মডেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ফাতেমা আক্তার সোনিয়া হোমনা পৌর সভার ৫ নং ওয়ার্ডের প্রাক্তন সহকারী শিক্ষক মুকবুল হোসেন ওরফে হোসেন মাস্টারের মেয়ে ও হোমনা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ছিলেন।

পারিবারিক সূত্রে জানা গেছে , গত বুধবার সোনিয়ার ঢাকার আনোয়ার খান মডেল হাসপাতালে জরায়ুর অপারেশন হয়। কিন্ত অপারেশনে কৃতকার্য হলেও তিনি জ্বরে আক্রান্ত হয়ে অসুস্থ হয়ে পড়েন।

পরে তার রক্ত পরীক্ষা করা হলে তার শরীরে ডেঙ্গু ধরা পড়ে। হাসপাতালে তার শরীরে কয়েক দফা চিকিৎসা দেয়া হয়।

রোববার ভোরে চিকিৎসাধীন অবস্থান ফাতেমা আক্তার সোনিয়ার মৃত্যু হয়।

এদিন বিকাল সাড়ে ৫ টায় হোমনা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাজা শেষে হোমনা কেন্দ্রীয় কবরস্থানে তাকে দাফন করা হয়।

পারিবারিক সূত্রে জানা গেছে, স্কুলশিক্ষিকা ফাতেমা আক্তার সোনিয়ার নভেম্বর মাসে বিয়ে হওয়ার কথা ছিল।


এ জাতীয় আরো খবর
ThemeCreated By ThemesDealer.Com