Logo
ব্রেকিং :
মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সভাপতি আমিনুল, সাধারণ সম্পাদক নুরুজ্জামান ভোট চোররা ভোট চুরি করতেই জানে: শেখ হাসিনা নেত্রকোনায় মহিলা পরিষদের সাংবাদিক সম্মেলন নগরকান্দায় কৃষকের মাঝে পেঁয়াজের বীজ বিতরণ  যশোরে প্রধানমন্ত্রীর জনসভা হতে চুরি যাওয়া মূল্যবান ১২ টি মোবাইল ফোন গোয়ালন্দে উদ্ধার  সৈয়দপুরে ভোর রাতে ৫ দোকানের  ২০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই সৈয়দপুরে বর্ণাঢ্য আয়োজনে উদ্বোধন হলো কাউন্সিলর গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট  আগামী জুনে শুভ উদ্বোধন করা হবে  সিরাজগঞ্জ বিসিক শিল্প পার্ক  ……… শিল্প মন্ত্রী নূরুল মজিদ নাগরপুরে খেজুর রস আহরণে ব্যস্ত গাছিরা টাঙ্গাইলে আশ্রয়ণের ঘরে ভুতুড়ে বিদ্যুৎ বিল, দিশেহারা ৪০ পরিবার
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

ঠাকুরগাঁওয়ে প্রকাশ্যে অপহরণ করার সময় দুই জনকে আটক করেছে

রিপোর্টার / ১৭ বার
আপডেট বুধবার, ১৪ আগস্ট, ২০১৯

আব্দুস সালাম রুবেল – ঠাকুরগাঁও প্রতিনিধিঃ১৪ আগস্ট-২০১৯,বুধবার।

ঠাকুরগাঁওয়ে এক প্রেমিক-যুগলকে প্রকাশ্যে অপহরণ করার সময় দুই জনকে আটক করেছে পুলিশ।
মঙ্গলবার (১৩ আগস্ট) দুপুরে ঠাকুরগাঁও শহরের শহীদ মোহাম্মদ আলী সড়কের আমাদের বাজার মার্কেটের সামনে থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন: হিরু বিশ্বাস (১৮) শহরের আশ্রমপাড়া মহল্লার গৌর বিশ্বাসের ছেলে ও অটোচালক মোহাম্মদ ইসলাম (৩৫) শহরের কলেজপাড়া মহল্লার আব্দুল মজিদের ছেলে।
পুলিশ জানায়, মঙ্গলবার দুপুরে পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলার রশেয়া গ্রাম থেকে নলিনী কান্ত বর্মণের ছেলে প্রেমিক সৌরভ চন্দ্র রায় ও একই এলাকার সিন্ধু রাম অধিকারের মেয়ে প্রেমিকা স্মৃতি রাণী ঠাকুরগাঁও শহরের বড়মাঠে ঘুরতে আসেন। বড়মাঠে চটপটি-ফুসকা খাওয়া শেষে বাড়ি যাওয়ার উদ্দেশ্যে একটি অটোরিক্সায় উঠে বসেন প্রেমিক সৌরভ চন্দ্র রায় ও প্রেমিকা স্মৃতি রাণী।
এসময় আগে থেকেই ওৎ পেতে থাকা অপহরনকারী ঠাকুরগাঁও শহরের আশ্রমপাড়া মহল্লার হিরু বিশ্বাসসহ আরও কয়েকজন যুবক ওই প্রেমিক-যুগলকে প্রকাশ্যে জোরপূর্বক তাদের অটোরিক্সায় তুলে নেয়। এরপর তারা শহরের শহীদ মোহাম্মদ আলী সড়কের আমাদের বাজার মার্কেটের সামনে দিয়ে যাওয়ার সময় ওই প্রেমিক-যুগল বাঁচাও বাঁচাও বলে চিৎকার শুরু করে। চিৎকার শুনে স্থানীয়রা গিয়ে অটোরিক্সাকে থামায় এবং অপরহরণকারী হিরু বিশ্বাস ও অটোচালক ইসলামকে মারধর শুরু করে। এর আগেই অন্য অপহরণকারীরা পালিয়ে যায়।
খবর পেয়ে ঠাকুরগাঁও থানায় পুলিশ ঘটনাস্থলে এসে প্রেমিক সৌরভ চন্দ্র বর্মন ও প্রেমিকা স্মৃতি রাণীকে উদ্ধার করে এবং অপহরণকারী হিরু বিশ্বাস ও অটোচালক ইসলামকে আটক করে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ঠাকুরগাঁও সদর থানার ওসি (তদন্ত) চিত্ত রঞ্জন রায় বলেন, এ ঘটনার সাথে যারা জড়িত রয়েছে তাদেরকে গ্রেপ্তারের জন্য আমাদের অভিযান অব্যাহত রয়েছে। সেই সাথে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com