Logo
ব্রেকিং :
মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সভাপতি আমিনুল, সাধারণ সম্পাদক নুরুজ্জামান ভোট চোররা ভোট চুরি করতেই জানে: শেখ হাসিনা নেত্রকোনায় মহিলা পরিষদের সাংবাদিক সম্মেলন নগরকান্দায় কৃষকের মাঝে পেঁয়াজের বীজ বিতরণ  যশোরে প্রধানমন্ত্রীর জনসভা হতে চুরি যাওয়া মূল্যবান ১২ টি মোবাইল ফোন গোয়ালন্দে উদ্ধার  সৈয়দপুরে ভোর রাতে ৫ দোকানের  ২০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই সৈয়দপুরে বর্ণাঢ্য আয়োজনে উদ্বোধন হলো কাউন্সিলর গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট  আগামী জুনে শুভ উদ্বোধন করা হবে  সিরাজগঞ্জ বিসিক শিল্প পার্ক  ……… শিল্প মন্ত্রী নূরুল মজিদ নাগরপুরে খেজুর রস আহরণে ব্যস্ত গাছিরা টাঙ্গাইলে আশ্রয়ণের ঘরে ভুতুড়ে বিদ্যুৎ বিল, দিশেহারা ৪০ পরিবার
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

১৭ বছর ভাত না খেয়ে বেচে থাকা রিচির জীবন

রিপোর্টার / ১৫ বার
আপডেট বুধবার, ১৪ আগস্ট, ২০১৯

শাহ্ মুহাম্মদ সুমন রশিদ , বরিশাল প্রতিনিধি:১৪ আগস্ট,২০১৯,বুধবার।

বরগুনার আমতলীর সরকারী কলেজের দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী ফারিয়া করিম রিচি জন্মের ১৭ বছর ধরে ভাত না খেয়ে থাকার গল্পটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ব্যাপক ভাইরাল হয়ে পরেছে।
বাঙ্গালী মাছে ভাতে প্রিয় এটাই বাঙ্গালীর প্রধান খাবার ।আর এতে অরুচি বা অভ্যাস্ততা নেই কিংবা অভিমান তাও নয় । এমনই এক আজব অজানা জন্মের ১৭ বছর ধরে ভাত না খেয়ে থাকার অধ্যায় সৃষ্টি করেছেন ফারিয়া করিম রিচি।
তিনি আমতলী সরকারী কলেজের দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী । তিনি আমতলী পৌরশহরের আমতলী প্রেসক্লাবের সাবেক সভাপতি ও পিভিএ’র উপদেষ্টা মো. রেজাউল করিম এবং মুক্তিযোদ্ধা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শামসুন নাহার বেগমের জ্যেষ্ঠ কন্যা ।
জন্মের ১৭ বছর পার হলেও ভাত মুখে না তোলারও বছর পার হলো ১৭। তিনি ১৭ বছর ভাত না খেয়ে বেশ ভালই আছেন । ভাতের পরিবর্তে তার খাদ্য তালিকায় রয়েছে রুটি,মাংশ,নুডলস এবং ফাস্ট ফুডস । রিচি সাংবাদিকের প্রশ্নে একথা জানান,তার ভাত খাওয়া না খাওয়ার মাঝে পৃথক ভাবে বেধগম্য হয়না। এটা অভ্যাস হলো জন্মের পর থেকেই ফিটার,জুস,ফাস্ট ফুডস এর নানান স্বাদযুক্ত খাবার দির্ঘ দিন খেতে থাকায় ভাত খাবারের উপযুক্ত সময় পার হলে তারপর মোটেই ভাতের তৃষ্ঞার্ত তৃপ্তি হারিয়ে ফেলেছি। রিচি জানান, আমতলী প্রেসক্লাবের সাবেক সভাপতি ও পিভিএ’র উপদেষ্টা মো. রেজাউল করিম এবং মুক্তিযোদ্ধা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শামসুন নাহার বেগম তারা আমার বাবা মা।


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com