Logo
ব্রেকিং :
কালিয়ায় নিখোজ স্কুলছাত্রের লাশ উদ্ধার নড়াইলের নিরিবিলি পিকনিক স্পট থেকে অবৈধ বন্যপ্রাণী উদ্ধার ২৫ হাজার টাকা জরিমানা নড়াইলে ভ্যান ও মোটরসাইকেলের সংঘর্ষে কলেজ ছাত্রের মৃত্যু আহত -৬ মির্জা ফখরুলরা স্বপ্ন দেখেছিল বাংলাদেশ পাকিস্তান বানাবে এখন স্বপ্ন দেখছে শ্রীলংকা বানাবে –দুর্জয় হরিপুরে বসত ভিটার জমির জেরে ছেলের হাতে মা খুন গ্রেপ্তার ৩   ঈশ্বরগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন লোহাগড়ায় বিদ্যুৎ স্পৃষ্টে এক যুবকের মৃত্যু পাংশার মৈশালা পালপাড়া মন্দিরে মহানাম যজ্ঞানুষ্ঠানের সমাপনী টাঙ্গাইলে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ পরিষদের নবগঠিত কমিটি গঠণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সারাদেশে আ’লীগের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে টাঙ্গাইলে বিএনপির বিক্ষোভ
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

ক্যাটরিনায় মুগ্ধ হৃত্বিক

রিপোর্টার / ২৬ বার
আপডেট রবিবার, ২৫ এপ্রিল, ২০২১

বিনোদন ডেস্ক  :২৫ এপ্রিল-২০২১
বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী ক্যাটরিনা কাইফের রূপে মজেছিলেন স্বয়ং বলিউড ভাইজান সালমান। ক্যাটরিনার ভক্ত সংখ্যা অগুনতি। তার ব্যক্তিগত জীবন থেকে শুরু করে প্রেম কিংবা সোস্যাল মিডিয়ার গতিবিধি সমস্ত দিকেই তার অনুরাগীদের নজর।

ভারতীয় গণমাধ্যম থেকে জানা গেছে, সম্প্রতি ক্যাটরিনা নিজের সোস্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তার বোল্ড লুকের কিছু ছবি। ওই ছবিগুলোতে দেখা যাচ্ছে – খোলামেলা পোশাকে ধরা দিয়েছেন ক্যাটরিনা। তার পরনে ফিনফিনে টিউব টপস, তার অগোছালো চুল নেমে এসেছে পিঠ বেয়ে। ক্যাটরিনা এই অবতারে দারুন উষ্ণতা ছড়িয়েছেন নেট দুনিয়ায়।

জানা গেছে, ক্যাটরিনার এই বোল্ড লুক দেখে নিজেকে আটকে রাখতে পারেননি বলিউডের অন্যতম হ্যান্ডসাম ম্যান হৃত্বিক রোশন। তিনি ক্যাটরিনার ছবিতে কমেন্ট করে লিখেছেন ‘সুন্দর’। এক সময়ে ক্যাটরিনা – হৃত্বিকের সম্পর্ক নিয়েও উঠেছিল কানাঘুষো। এই জুটি জিন্দেগি না মিলেগি দোবারা এবং ব্যাং ব্যাং এর মতন ছবিতে অভিনয় করেছেন জুটি বেঁধে।

জানা যায়, বলিউড তারকা ক্যাটরিনা এই মুহূর্তে ব্যস্ত রয়েছেন নিজের পরবর্তী ছবি সূর্যবংশী নিয়ে। এই ছবিতে আবার ১০ বছর পর অক্ষয়ের সঙ্গে তাকে জুটি হিসেবে দেখা যাবে। ছবিটি বেশ কিছুদিন আগেই মুক্তি পাওয়ার কথা থাকলেও করোনার প্রকোপে আটকে যায়। অবশেষে আগামী ৩০ এপ্রিল রোহিত শেঠি পরিচালিত সূর্যবংশী মুক্তি পেতে চলেছে প্রেক্ষাগৃহে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
ThemeCreated By ThemesDealer.Com