Logo
ব্রেকিং :
কালিয়ায় নিখোজ স্কুলছাত্রের লাশ উদ্ধার নড়াইলের নিরিবিলি পিকনিক স্পট থেকে অবৈধ বন্যপ্রাণী উদ্ধার ২৫ হাজার টাকা জরিমানা নড়াইলে ভ্যান ও মোটরসাইকেলের সংঘর্ষে কলেজ ছাত্রের মৃত্যু আহত -৬ মির্জা ফখরুলরা স্বপ্ন দেখেছিল বাংলাদেশ পাকিস্তান বানাবে এখন স্বপ্ন দেখছে শ্রীলংকা বানাবে –দুর্জয় হরিপুরে বসত ভিটার জমির জেরে ছেলের হাতে মা খুন গ্রেপ্তার ৩   ঈশ্বরগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন লোহাগড়ায় বিদ্যুৎ স্পৃষ্টে এক যুবকের মৃত্যু পাংশার মৈশালা পালপাড়া মন্দিরে মহানাম যজ্ঞানুষ্ঠানের সমাপনী টাঙ্গাইলে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ পরিষদের নবগঠিত কমিটি গঠণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সারাদেশে আ’লীগের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে টাঙ্গাইলে বিএনপির বিক্ষোভ
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

কালুখালীতে খাদ্যবান্ধব কর্মসূচির চালসহ ডিলার আটক

রিপোর্টার / ১৮ বার
আপডেট বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২

কালুখালী (রাজবাড়ী) প্রতিনিধি : ১৪ এপ্রিল-২০২২,বৃহস্পতিবার।

রাজবাড়ীর কালুখালী উপজেলার হরিনবাড়ীয়া বাজারে খাদ্যবান্ধব কর্মসূচির চালসহ সাবেক ইউপি সদস্য জনতার হাতে আটক হয়েছে। পরে তাকে চালসহ উপজেলা খাদ্য কর্মকর্তা ও কালুখালী থানা পুলিশের নিকট সোপর্দ করা হয়েছে। আটক ডিলারের নাম জয়নাল আবেদীন ।
বৃহস্পতিবার দুপুরে কালুখালী উপজেলার হরিণবাড়ীয়া বাজারে এ ঘটনা ঘটে।
জানাগেছে, কালুখালী উপজেলার রতনদিয়া ইউনিয়নের খাদ্য বান্ধব কর্মসূচির ডিলার জয়নাল আবেদীন ঠাকুরপাড়া (হরিণবাড়ীয়া) বাজারে থাকা তার গুদাম থেকে ৮ বস্তা (৪০০ কেজি) চাউল আনোয়ার হোসেনের ঘোড়ার গাড়ীতে করে পাচারের চেষ্টাকালে কালিকাপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মেম্বার বিল্লাল হোসেন, ৯নং ওয়ার্ডের মেম্বার মনোয়ার হোসেন ও রতনদিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার জাকির হোসেনসহ স্থানীয় লোকজন আটক করে। পরে উপজেলা নির্বাহী অফিসার ও থানা পুলিশকে অবগত করলে উপজেলা খাদ্য নিয়ন্ত্রক তারিকুল ইসলাম, কালুখালী থানার এস,আই রুপম কুমার সরকার সঙ্গীয় ফোর্সসহ ডিলারকে আটক করে। এসময় স্থানীয় লোকজন ঘোড়ার গাড়ী চালক কোন অপরাধ না করায় তাকে আটক না করার অনুরোধ জানিয়ে রেখে দেন।
ছকিনা, মমতাজ,আব্দুল কাদের, সাইফুল শেখ বলেন, আমাদের নামে কার্ড থাকলেও নানা অজুহাতে দীর্ঘদিন ধরে চাউল দেয় না। কখনো বলে কার্ড হারিয়ে গেছে, আবার বলে তোমার নাম কেটে দিয়েছে। এভাবেই গরীবের চাল আতœসাৎ করে কালোবাজারে বিক্রি করে আসছিল। আমরা সুষ্টু বিচার দাবী করছি।
এদিকে খাদ্য কর্মকর্তা ও পুলিশের সামনেই স্থানীয় রংধনু সংগঠনের নেতৃবৃন্দ সাবেক ইউপি সদস্য ডিলার জয়নাল আবেদীনের বিচার দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে । প্রতিবাদ সভায় ইউপি সদস্য বিল্লাল মন্ডল, রংধনু সংগঠনের সভাপতি রুহুল আমীন,সাধারন সম্পাদক নাজমুল হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।
উপজেলা খাদ্য নিয়ন্ত্রক তারিকুল ইসলাম বলেন, ডিলার জয়নাল আবেদীনকে ৪০০ কেজি (৮বস্তা) চাউল সহ আটক করা হয়েছে। এ বিষয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

 

 

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
ThemeCreated By ThemesDealer.Com