Logo
ব্রেকিং :
কালিয়ায় নিখোজ স্কুলছাত্রের লাশ উদ্ধার নড়াইলের নিরিবিলি পিকনিক স্পট থেকে অবৈধ বন্যপ্রাণী উদ্ধার ২৫ হাজার টাকা জরিমানা নড়াইলে ভ্যান ও মোটরসাইকেলের সংঘর্ষে কলেজ ছাত্রের মৃত্যু আহত -৬ মির্জা ফখরুলরা স্বপ্ন দেখেছিল বাংলাদেশ পাকিস্তান বানাবে এখন স্বপ্ন দেখছে শ্রীলংকা বানাবে –দুর্জয় হরিপুরে বসত ভিটার জমির জেরে ছেলের হাতে মা খুন গ্রেপ্তার ৩   ঈশ্বরগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন লোহাগড়ায় বিদ্যুৎ স্পৃষ্টে এক যুবকের মৃত্যু পাংশার মৈশালা পালপাড়া মন্দিরে মহানাম যজ্ঞানুষ্ঠানের সমাপনী টাঙ্গাইলে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ পরিষদের নবগঠিত কমিটি গঠণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সারাদেশে আ’লীগের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে টাঙ্গাইলে বিএনপির বিক্ষোভ
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

করোনা এখনো যায়নি, স্বাস্থ্যবিধি মানতে হবে- স্বাস্থ্য মন্ত্রী

রিপোর্টার / ১৭ বার
আপডেট বুধবার, ২৭ এপ্রিল, ২০২২

নিজস্ব প্রতিবেদক ঃ ২৭ এপ্রিল-২০২২,বুধবার।
স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক বলেছেন, করোনাভাইরাস এখনও রয়েছে। তবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় আমরা কাজ করেছি। টিকাদান কার্যক্রম সফলভাবেই হয়েছে। করোনার সংক্রমণের হার এখন অনেক কম আছে। মৃত্যুর সংখ্যাও নেই বললেই চলে। তবে করোনা নিয়ে অবহেলা করা যাবে না। স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে, মাস্ক ব্যবহার করতে হবে। যতোটুকু সম্ভব সামাজিক দূরত্ব মেনে চলতে হবে।
বুধবার বিকেলে মানিকগঞ্জ সদর উপজেলার গড়পাড়া এলাকায় শুভ্র সেন্টারে আয়োজিত ঈদ উপলক্ষে দুঃস্থদের মাঝে কাপড় বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
স্বাস্থ্য মন্ত্রী আরো বলেন দেশে এখনও অনেক দরিদ্র মানুষ আছেন । দুঃখী মানুষের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুঃখী মানুষের মুখে হাসি ফোটাতে বিভিন্ন কাজ করে চলেছেন। এই রমজানেও গৃহহীন মানুষকে প্রায় ৩০ হাজার জমিসহ ঘর দিয়েছেন। ইতিমধ্যে গৃহহীনদের ছয় লাখ বাড়ি দিয়েছেন। ভবিষ্যতে গৃহহীনদের এই বাড়ি আরও দেবেন। তিনি প্রত্যেকটি মানুষের মাথা গোঁজার ঠাঁই করে দেবেন। আমাদের দেশে এখনও অনেক দরিদ্র মানুষ আছে। তাঁদের পাশে আমাদের সকলকে দাঁড়াতে হবে।
ঈদ উপহার নিতে আসা উপস্থিত সবাইকে আগামী জাতীয় নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানিয়ে স্বাস্থ্যমন্ত্রী বলেন, মানিকগঞ্জসহ সারাদেশে অনেক উন্নয়ন হয়েছে। রাস্তাঘাট, হাসপাতাল মেডিকেল কলেজ হয়েছে। আওয়ামী লীগ সরকার ঘরে ঘরে বিদ্যুতের ব্যবস্থা করেছে। বয়স্ক ভাতা, বিধবা ভাতাসহ নানা সুযোগ-সুবিধা দিয়েছে।
ঈদ উপহার হিসেবে জেলার পাঁচ হাজার দরিদ্র মানুষের মাঝে শাড়িকাপড় ও লুঙ্গী দেওয়া হয়। এ সময় জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসরাফিল হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফসার উদ্দিন সরকার, সদর উপজেলা যুবলীগের সভাপতি খলিলুর রহমান, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি সিফাত কোরাইশী ওরফে সুমন প্রমূখ উপস্থিত ছিলেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
ThemeCreated By ThemesDealer.Com