Logo
ব্রেকিং :
কালিয়ায় নিখোজ স্কুলছাত্রের লাশ উদ্ধার নড়াইলের নিরিবিলি পিকনিক স্পট থেকে অবৈধ বন্যপ্রাণী উদ্ধার ২৫ হাজার টাকা জরিমানা নড়াইলে ভ্যান ও মোটরসাইকেলের সংঘর্ষে কলেজ ছাত্রের মৃত্যু আহত -৬ মির্জা ফখরুলরা স্বপ্ন দেখেছিল বাংলাদেশ পাকিস্তান বানাবে এখন স্বপ্ন দেখছে শ্রীলংকা বানাবে –দুর্জয় হরিপুরে বসত ভিটার জমির জেরে ছেলের হাতে মা খুন গ্রেপ্তার ৩   ঈশ্বরগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন লোহাগড়ায় বিদ্যুৎ স্পৃষ্টে এক যুবকের মৃত্যু পাংশার মৈশালা পালপাড়া মন্দিরে মহানাম যজ্ঞানুষ্ঠানের সমাপনী টাঙ্গাইলে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ পরিষদের নবগঠিত কমিটি গঠণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সারাদেশে আ’লীগের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে টাঙ্গাইলে বিএনপির বিক্ষোভ
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

নীলফামারীতে ৪ হাজার লিটার ভোজ্য তেলের মজুদ, ব্যবসায়ীর ৪০ হাজার টাকা জরিমানা

রিপোর্টার / ৩ বার
আপডেট বৃহস্পতিবার, ১২ মে, ২০২২

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:১২ মে-২০২২,বৃহস্পতিবার।
নীলফামারীর কিশোরগঞ্জে ভোজ্য তেল অবৈধ মজুদ করায় এক ব্যবসায়ীর কাছ থেকে ৪০ হাজার টাকা জরিমানা আদায় করেছে জাতীয় ভোক্তা সংরক্ষণ অধিদপ্তর।
বৃহস্পতিবার (১২ মে) দুপুরে কিশোরগঞ্জ বাজার মনিটরিংকালে ‘হারুন স্টোরে’ অবৈধ মজুদের সন্ধ্যান পায় ভোক্তা অধিদপ্তর কর্মকর্তা। এ সময় সেখান থেকে ৪০২৪ লিটার তেল জব্দ করা হয়।
মনিটরিংয়ে নেতৃত্ব দেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নীলফামারী জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শামসুল ইসলাম। এ সময় কিশোরগঞ্জ উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর আহমেদ আলী শাহ উপস্থিত ছিলেন।
কিশোরগঞ্জ উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর আহমেদ আলী শাহ বলেন, রুপচাঁদা, ফ্রেস, একটিফেট ও পুষ্টি সয়াবিন তেল এর মজুদ রেখেছিলেন ব্যবসায়ী বুলবুল আহমেদ।
বর্তমান মুল্য ১৯৮টাকা লিটার দরের বোতল না রেখে পুর্বের দরের বোতল মজুদ রেখেছিলেন তিনি। তার উদ্দেশ্য ছিলো বেশি দামে বিক্রি করা।
জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নীলফামারী জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শামসুল ইসলাম বলেন, তিনি যেহেতু অবৈধ মজুদ করেছেন এ কারণে তাৎক্ষনিক ভাবে নায্য মুল্যে অর্থাৎ বোতলের মোড়কের দরে ১৬০টাকা লিটারে সয়াবিন তেল বিক্রি করা হয় শতাধিক মানুষের কাছে। জরিমানার টাকা তাৎক্ষনিক ভাবে ওই ব্যবসায়ী পরিশোধ করেছেন বলে জানান এই কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
ThemeCreated By ThemesDealer.Com