Logo
ব্রেকিং :
কালিয়ায় নিখোজ স্কুলছাত্রের লাশ উদ্ধার নড়াইলের নিরিবিলি পিকনিক স্পট থেকে অবৈধ বন্যপ্রাণী উদ্ধার ২৫ হাজার টাকা জরিমানা নড়াইলে ভ্যান ও মোটরসাইকেলের সংঘর্ষে কলেজ ছাত্রের মৃত্যু আহত -৬ মির্জা ফখরুলরা স্বপ্ন দেখেছিল বাংলাদেশ পাকিস্তান বানাবে এখন স্বপ্ন দেখছে শ্রীলংকা বানাবে –দুর্জয় হরিপুরে বসত ভিটার জমির জেরে ছেলের হাতে মা খুন গ্রেপ্তার ৩   ঈশ্বরগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন লোহাগড়ায় বিদ্যুৎ স্পৃষ্টে এক যুবকের মৃত্যু পাংশার মৈশালা পালপাড়া মন্দিরে মহানাম যজ্ঞানুষ্ঠানের সমাপনী টাঙ্গাইলে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ পরিষদের নবগঠিত কমিটি গঠণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সারাদেশে আ’লীগের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে টাঙ্গাইলে বিএনপির বিক্ষোভ
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

রাণীশংকৈলে পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জনের মৃত্যু 

রিপোর্টার / ৪ বার
আপডেট বৃহস্পতিবার, ১২ মে, ২০২২

মাহাবুব আলম রাণীশংকৈল ঠাকুরগাঁও প্রতিনিধি:১২ মে-২০২২,বৃহস্পতিবার।
ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জনের মৃত্যু খবর পাওয়া গেছে । উপজেলার নেকমরদ টু কাতিহার মহা সড়কে ফাটানি টাউনের পচ্ছিম পাশে গোগরা ব্রীজে বাই সাইকেল আরোহী বাচোর ইউনিয়নের ঢাং ঢাং পাড়া গ্রামের হরেনের রায়ের ছেলে বিশাল রায় (১০) নামে এক শিশির মৃত্যু হয়েছে।
থানা ও পারিবারিক সুত্রে জানা গেছে,(১২ মে বৃহস্পতিবার) দুপুর আনুমানিক সাড়ে এগারোটা সময় বিশাল ব্রীজের পশ্চিম দিক থেকে বাইসাইকেলে আসছিল এতে পিছন থেকে আসা ইট বোঝাই মহিন্দ্রা ট্রাক্টর তাকে ধাক্কা দেয়। এতে ছিটকে পড়ে বিশাল। তাৎক্ষণিকভাবে নেকমরদে ডাক্তারের কাছে নিয়ে যাওয়ার পথে মধ্যে মৃত্যু হয় তাঁর।
অপরদিকে নন্দুয়ার ইউনিয়নের ভন্ডগ্রাম গ্রামের গোলাম মোস্তফার ছেলে সাকিব(২২) নামে সড়ক দুর্ঘটনায় মারা যায়। পারিবারিক সুত্রে জানা গেছে, সাকিব গত কাল আনুমানিক রাত ১০ টার দিকে রাণীশংকৈল থেকে বাসায় যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় অজ্ঞান অবস্থায় পড়ে থাকে। পথচারিরা তাকে পড়ে থাকা অবস্থায় দেখতে পেয়ে তাঁর বাসায় খবর দেয়। খবর পেয়ে  তাৎক্ষণিক পরিবারের লোকজন  তাকে উদ্ধার করে রাণীশংকৈল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।রুগির শারীরিক অবস্থায় আশঙ্কাজনক দেখে তাকে কর্মরত ডাক্তার দিনাজপুর জিয়া হার্ড ফাউন্ডেশন রেফার্ড করেন।পরদিন ১২ মে বিকাল ৪ ঘটিকায় সেখানে সে মৃত্যু বরন করেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে থানার ওসি এস এম জাহিদ ইকবাল বলেন,বাচোর ইউনিয়নের সড়ক দুর্ঘটনার খবরটি পাওয়ার সাথে সাথে পুলিশ পাঠানো হয়েছে।পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় মরদেহ সৎকারের জন্য বলা হয়েছে।অপর সড়ক দুর্ঘটনায় বিষয় টি শুনেছি। এ পর্যন্ত কোন অভিযোগ নেই যদি পেয়ে থাকি আইন আনুক ব্যাবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
ThemeCreated By ThemesDealer.Com