Logo
ব্রেকিং :
প্রতীক্ষার প্রহর শেষ, রাত পোহালেই খুলছে স্বপ্ন দুয়ার ‘পদ্মা সেতু’র উদ্বোধন দেশের জন্য গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন : প্রধানমন্ত্রী লোহাগড়ায় আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত নড়াইলে আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত শিবালয়ে আওয়ামীলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা দৌলতপুরে আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ​​​​​​​নেত্রকোনায় ৩২১টি আশ্রয়কেন্দ্রে ১ লক্ষ মানুষের ঠাঁই নাগরপুরে আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত টাঙ্গাইলে সৃষ্টি স্কুলের শিক্ষার্থী শিহাব হত্যায় জড়িতদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

সাটুরিয়ায় ধান কাটার শ্রমিককে গলা কেটে হত্যা । দুই শ্রমিক গ্রেফতার

রিপোর্টার / ৩৪ বার
আপডেট সোমবার, ১৬ মে, ২০২২

নিজস্ব প্রতিবেদক:১৬ মে-২০২২,সোমবার।
মানিকগঞ্জের সাটুরিয়ায় পূর্ব শক্রুতার জের ধরে ধান কাটার শ্রমিককে গলা কেটে হত্যা করেছে সহকর্মী শ্রমিক হৃদয় হোসেন নামে ঘাতক। ঘটনাটি ঘটেছে সোমবার দুপুরে সাটুরিয়া উপজেলার দ্বিমুখা গ্রামের ইরি-রোরো আবাদী জমির পাশে সেচ মেশিন ঘরে। এ ঘটনায় পুলিশ দুই শ্রমিককে গ্রেফতার করেছে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, দ্বিমুখা গ্রামের ইউসুফ আলী নামে এক ব্যাক্তি মানিকগঞ্জ বাসস্ট্যান্ড থেকে বৃস্পতিবার তিনজন ধান কাটার শ্রমিক বাড়িতে নিয়ে আসেন ধান কাটার জন্য। তিনজনের বাড়ি মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার বাঘুটিয়া ইউনিয়নের পারুরিয়া ব্রাহ্মণধি গ্রামে। নিহত মো. আরিফ হোসেন পারুরিয়া ব্রাহ্মণধি গ্রামের জিলিম কবিরাজের ছেলে। গ্রেফতারকৃত হলো ঘাতক হৃদয় হোসেন মেহের আলীর ছেলে ও বাবুল শেখ মো: শের আলীর ছেলে উভয়ের পারুরিয়া ব্রাহ্মণধি গ্রামের ।
সোমবার সকালের খাবার খেয়ে শ্রমিক হৃদয় হোসেন, বাবুল শেখ ও আরিফ হোসেন ধান কাটতে ক্ষেতে যায়। দুপুরে ক্ষেতের পাশে একটি মেশিন ঘরে তারা তিনজনে মিলেই বিশ্রাম নিচ্ছিল। এ সময় পূর্ব শক্রুতা জের ধরে হৃদয় হোসেন মো. আরিফ হোসেনকে ধান কাটার ধারালো কাস্তে গলায় চালিয়ে দেয়। এতে ঘটনাস্থলেই আরিফের মৃত্যু হয়। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। নিহত আরিফের বাড়ি পারুরিয়া ব্রাহ্মণধি গ্রামে।
ঘাতক শ্রমিক হৃদয় হোসেন জানান, তার সহকর্মী আরিফ হোসেন তার স্ত্রীকে ভাগিয়ে নিয়ে যায়। এছাড়া সে এলাকার অনেকের ক্ষতি করেছে। এজন্য তাকে হত্যার পরিকল্পনা অনেক আগে থেকেই করি। কিন্তু সুযোগ না পেয়ে শ্রমিক হিসেবে এক সাথে কাজ করতে এসে তাকে কাস্তে দিয়ে জবাই করি। এ ঘটনায় সাটুরিয়া থানা পুলিশ হৃদয় হোসেন ও বাবুল শেখকে ঘটনাস্থল থেকে গ্রেফতার করে। এছাড়া বাড়ির মালিক ইউসুফ আলীকে জ্ঞিগাসাবাদের জন্য আটক করেছেন।
এ বিষয়ে সাটুরিয়া থানার ওসি মুহাম্মদ আশরাফুল আলম বলেন, নিহত শ্রমিক আরিফসহ তিনজন শ্রমিক দ্বিমুখা গ্রামের ইউসুফের বাড়িতে ধান কাটছিল। দুপুরের দিকে তারা পাশের একটি মেশিন ঘরে বিশ্রাম নিচ্ছিল। এসময় হৃদয় হোসেন নামে এক শ্রমিক আরিফ নামে এক শ্রমিককে ধারালো কাস্তে দিয়ে গলায় চালিয়ে দিলে ওই শ্রমিকের ঘটনাস্থলেই মারা যায়। ধারণা করা হচ্ছে পূর্বের কোন শক্রুতা ছিল তাদের মধ্যে। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হবে বলে তিনি জানান।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
ThemeCreated By ThemesDealer.Com