Logo
ব্রেকিং :
নাগরপুরে খেজুর রস আহরণে ব্যস্ত গাছিরা টাঙ্গাইলে আশ্রয়ণের ঘরে ভুতুড়ে বিদ্যুৎ বিল, দিশেহারা ৪০ পরিবার ধানের বাজারমূল্যে খুশি কৃষক, পরিবারে উৎসব জ্বলছে আগুন পুড়ছে কাঠ, ইটের ভাটায় সর্বনাশ নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বিশ্ব মানবাধিকার দিবস পালন উপলক্ষে টাঙ্গাইলে মহিলা পরিষদের সংবাদ সম্মেলন নেত্রকোনায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল নাগরপুরে আওয়ামীলীগ নেতা হিমু’র উদ্যোগে বড় পর্দায় বিশ্বকাপ ফুটবল দেখার ব‍্যবস্থা গোয়ালন্দ উপজেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  উন্নয়নের জন্য নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী নদী ভাঙ্গন রোধে দুই হাজার কোটি টাকার প্রকল্প একনেকে পাশ হলে কাজ শুরু হবে– -দূর্জয়
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

চৌহালী উপজেলা পরিষদ কমপ্লেক্স ভবন নির্মাণে প্রস্তাবিত স্থান পরিদর্শন

রিপোর্টার / ২২ বার
আপডেট শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২

মাহমুদুল হাসান,  চৌহালী সিরাজগঞ্জ প্রতিনিধি:২৪ সেপ্টেম্বর-২০২২,শনিবার।
 সিরাজগঞ্জের চৌহালী উপজেলা পরিষদ আছে-নেই নিজস্ব কমপ্লেক্স ভবন। উপজেলা পরিষদ ভাসমানে প্রায় ১০ বছর। সরকারি কলেজ দখল করে চলছে উপজেলার দাপ্তরিক সকল কার্যক্রম । উপজেলা পরিষদের অধিগ্রহনকৃত প্রস্তাবিত জমি কোদালিয়া মৌজায় দ্রুত মাটি ভরাট ও টেন্ডার আহ্বান করা জরুরি।
২৪ সেপ্টেম্বর শনিবার সকালে সিরাজগঞ্জের চৌহালী উপজেলা পরিষদ কমপ্লেক্স ভবন নির্মাণে অধিগ্রহনকৃত প্রস্তাবিত স্থান খাষপুকুরিয়া ইউপির কোদালিয়া সরেজমিন পরিদর্শন করেন স্থানীয় সরকার বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী  গোপাল কৃঞ্চ দেবনাথ।
 এসময় উপস্থিত ছিলেন, ঢাকা সম্প্রসারণ অফিসার মোঃ মাহবুব আলম, জেলা নির্বাহী প্রকৌশলী শফিকুল ইসলাম,উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ ফারুক সরকার, ইউএনও আফসানা ইয়াসমিন, উপজেলা প্রকৌশলী সাখাওয়াত হোসেন, ভাইস চেয়ারম্যান মোল্লা বাবুল আক্তার, খাষপুকুরিয়া ইউপি চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান, খাষকাউলিয়া ইউপি চেয়ারম্যান আবু সাইদ বিদ্যুৎ, আওয়ামী লীগ নেতা  মাসুম সিকদার, আব্দুর রউফ সিরাজী, জাকির হোসেন  প্রমুখ। পরিদর্শন শেষে মাস্টার প্লানসহ সরকারের উন্নত বাংলাদেশ গড়ার লক্ষ্যে গুরুত্বপূর্ণ আলোচনা হয়।
এতে এলাকা বাসি জোর দাবি  করে বলেন,  আধুনিকতার উন্নয়ন যুগে  বৈষম্য  সমন্বয়হীনতা নয়, দরকার  চৌহালী উপজেলা পরিষদ  নিজস্ব  জমিতে কমপ্লেক্স ভবন। কারণ এমপি মহোদয় ও সরকারের ভিশন  ২০৪১ উন্নত বাংলাদেশ বাস্তবায়ন।
উপজেলা পরিষদ কমপ্লেক্স নির্মাণ করা হলে বন্দিদশা থেকে মুক্তি পাবে সরকারি দপ্তর,  চৌহালী সরকারি কলেজ, শিক্ষক ও শিক্ষার্থীরা।
উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ ফারুক সরকার বলেন, প্রধান মন্ত্রীর ভিশন উন্নত বাংলাদেশ গড়ার লক্ষ্যে চৌহালী উপজেলা পরিষদ কমপ্লেক্স ভবন নির্মাণ করা দরকার।
 উপজেলা নির্বাহী কর্মকর্তা আফসানা ইয়াসমিন বলেন, উপজেলা পরিষদের একাউরকৃত জমি কোদালিয়া মৌজায় স্থাপনে প্রধানমন্ত্রীর ভিশন  গ্রাম হবে শহর বাস্তবায়নে দ্রুত মাটি ভরাট ও টেন্ডার আহ্বান করা জরুরি।  সরকারের উন্নয়ন জনগণের দৌড় গড়ায়
পৌছে দিতে কমপ্লেক্স স্থাপন করা প্রয়োজন।
###


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com