Logo
ব্রেকিং :
কালিয়ায় নিখোজ স্কুলছাত্রের লাশ উদ্ধার নড়াইলের নিরিবিলি পিকনিক স্পট থেকে অবৈধ বন্যপ্রাণী উদ্ধার ২৫ হাজার টাকা জরিমানা নড়াইলে ভ্যান ও মোটরসাইকেলের সংঘর্ষে কলেজ ছাত্রের মৃত্যু আহত -৬ মির্জা ফখরুলরা স্বপ্ন দেখেছিল বাংলাদেশ পাকিস্তান বানাবে এখন স্বপ্ন দেখছে শ্রীলংকা বানাবে –দুর্জয় হরিপুরে বসত ভিটার জমির জেরে ছেলের হাতে মা খুন গ্রেপ্তার ৩   ঈশ্বরগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন লোহাগড়ায় বিদ্যুৎ স্পৃষ্টে এক যুবকের মৃত্যু পাংশার মৈশালা পালপাড়া মন্দিরে মহানাম যজ্ঞানুষ্ঠানের সমাপনী টাঙ্গাইলে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ পরিষদের নবগঠিত কমিটি গঠণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সারাদেশে আ’লীগের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে টাঙ্গাইলে বিএনপির বিক্ষোভ
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

মাশরাফি-তামিমকে নিয়েই উইন্ডিজের বিপক্ষে ওয়ানডে দল

রিপোর্টার / ১৪ বার
আপডেট রবিবার, ২ ডিসেম্বর, ২০১৮

কালের কাগজ ডেস্ক :০২ ডিসেম্বর,রবিবার । ।

টেস্ট সিরিজ শেষ হতেই ওয়ানডে সিরিজের আমেজ শুরু হয়ে যাচ্ছে। ৯ ডিসেম্বর শুরু হবে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। যে সিরিজকে সামনে রেখে ১৬ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

রোববার ঘোষিত দলে অধিনায়ক যথারীতি মাশরাফি বিন মুর্তজা। আসছে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে যাচ্ছেন যার খেলা নিয়ে মাঝে তৈরি হয়েছিল নানা গুঞ্জন। এদিকে এশিয়া কাপের প্রথম ম্যাচেই আঙুলের চোট পেয়ে ছিটকে গিয়েছিলেন তামিম। পরে সাইড স্টেইনের চোটে ফেরা বিলম্ব হয় তার। তবে ওয়ানডে সিরিজে ফিরেছেন এই ড্যাশিং ওপেনার।

এদিকে ওয়ানডেতে এক সিরিজ পর ওয়ানডেতে ফিরেছেন সাকিব আল হাসানও। এশিয়া কাপে আঙুলের পুরোনো চোট মাথাচাড়া দেওয়ায় ফিরে এসেছিলেন তিনি মাঝপথে। এরপর জিম্বাবুয়ের বিপক্ষে পুরো সিরিজে মাঠের বাইরে ছিলেন। ক্যারিবীয়দের বিপক্ষে টেস্ট সিরিজ দিয়ে মাঠে ফেরেন টেস্ট ও টি-টুয়েন্টি অধিনায়ক। ফিরলেন এবার ওয়ানডেতেও। যথারীতি মাশরাফির ডেপুটি হয়ে।

এদিকে তামিম ইকবাল ও সাকিব আল হাসানের জন্য জায়গা দিতে হয়েছে নাজমুল হোসেন শান্ত ও ফজলে মাহমুদ রাব্বীকে। ওপেনিংয়ে বেশ কিছু ম্যাচ সুযোগ পেয়েও ব্যর্থ ছিলেন শান্ত। ওদিকে ফজলে মাহমুদ রাব্বী অভিষেকের দুই ম্যাচেই করেন শূন্য রান। তামিমের জন্য শান্ত আর সাকিবের জন্য ফজলে রাব্বী দলের বাইরে চলে গেছেন।

জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজে খেলা বাকী সবাই আছেন দলে। সৌম্য সরকার জিম্বাবুয়ের বিপক্ষে শেষ ওয়ানডেতে দলে ডাক পেয়েই সেঞ্চুরি করেছিলেন। ক্যারিবীয়দের বিপক্ষে টেস্ট সিরিজের পর ওয়ানডেতেও ফিরেছেন তিনি।

১৬ সদস্যের বাংলাদেশ দল:

মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), তামিম ইকবাল, ইমরুল কায়েস, সৌম্য সরকার, লিটন দাস, সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, নাজমুল হোসেন অপু, মোহাম্মদ মিথুন, সাইফ উদ্দিন, আবু হায়দার রনি ও আরিফুল হক।

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
ThemeCreated By ThemesDealer.Com