Logo
ব্রেকিং :
নাগরপুরে খেজুর রস আহরণে ব্যস্ত গাছিরা টাঙ্গাইলে আশ্রয়ণের ঘরে ভুতুড়ে বিদ্যুৎ বিল, দিশেহারা ৪০ পরিবার ধানের বাজারমূল্যে খুশি কৃষক, পরিবারে উৎসব জ্বলছে আগুন পুড়ছে কাঠ, ইটের ভাটায় সর্বনাশ নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বিশ্ব মানবাধিকার দিবস পালন উপলক্ষে টাঙ্গাইলে মহিলা পরিষদের সংবাদ সম্মেলন নেত্রকোনায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল নাগরপুরে আওয়ামীলীগ নেতা হিমু’র উদ্যোগে বড় পর্দায় বিশ্বকাপ ফুটবল দেখার ব‍্যবস্থা গোয়ালন্দ উপজেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  উন্নয়নের জন্য নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী নদী ভাঙ্গন রোধে দুই হাজার কোটি টাকার প্রকল্প একনেকে পাশ হলে কাজ শুরু হবে– -দূর্জয়
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

মাশরাফি-তামিমকে নিয়েই উইন্ডিজের বিপক্ষে ওয়ানডে দল

রিপোর্টার / ৬৮ বার
আপডেট রবিবার, ২ ডিসেম্বর, ২০১৮

কালের কাগজ ডেস্ক :০২ ডিসেম্বর,রবিবার । ।

টেস্ট সিরিজ শেষ হতেই ওয়ানডে সিরিজের আমেজ শুরু হয়ে যাচ্ছে। ৯ ডিসেম্বর শুরু হবে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। যে সিরিজকে সামনে রেখে ১৬ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

রোববার ঘোষিত দলে অধিনায়ক যথারীতি মাশরাফি বিন মুর্তজা। আসছে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে যাচ্ছেন যার খেলা নিয়ে মাঝে তৈরি হয়েছিল নানা গুঞ্জন। এদিকে এশিয়া কাপের প্রথম ম্যাচেই আঙুলের চোট পেয়ে ছিটকে গিয়েছিলেন তামিম। পরে সাইড স্টেইনের চোটে ফেরা বিলম্ব হয় তার। তবে ওয়ানডে সিরিজে ফিরেছেন এই ড্যাশিং ওপেনার।

এদিকে ওয়ানডেতে এক সিরিজ পর ওয়ানডেতে ফিরেছেন সাকিব আল হাসানও। এশিয়া কাপে আঙুলের পুরোনো চোট মাথাচাড়া দেওয়ায় ফিরে এসেছিলেন তিনি মাঝপথে। এরপর জিম্বাবুয়ের বিপক্ষে পুরো সিরিজে মাঠের বাইরে ছিলেন। ক্যারিবীয়দের বিপক্ষে টেস্ট সিরিজ দিয়ে মাঠে ফেরেন টেস্ট ও টি-টুয়েন্টি অধিনায়ক। ফিরলেন এবার ওয়ানডেতেও। যথারীতি মাশরাফির ডেপুটি হয়ে।

এদিকে তামিম ইকবাল ও সাকিব আল হাসানের জন্য জায়গা দিতে হয়েছে নাজমুল হোসেন শান্ত ও ফজলে মাহমুদ রাব্বীকে। ওপেনিংয়ে বেশ কিছু ম্যাচ সুযোগ পেয়েও ব্যর্থ ছিলেন শান্ত। ওদিকে ফজলে মাহমুদ রাব্বী অভিষেকের দুই ম্যাচেই করেন শূন্য রান। তামিমের জন্য শান্ত আর সাকিবের জন্য ফজলে রাব্বী দলের বাইরে চলে গেছেন।

জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজে খেলা বাকী সবাই আছেন দলে। সৌম্য সরকার জিম্বাবুয়ের বিপক্ষে শেষ ওয়ানডেতে দলে ডাক পেয়েই সেঞ্চুরি করেছিলেন। ক্যারিবীয়দের বিপক্ষে টেস্ট সিরিজের পর ওয়ানডেতেও ফিরেছেন তিনি।

১৬ সদস্যের বাংলাদেশ দল:

মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), তামিম ইকবাল, ইমরুল কায়েস, সৌম্য সরকার, লিটন দাস, সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, নাজমুল হোসেন অপু, মোহাম্মদ মিথুন, সাইফ উদ্দিন, আবু হায়দার রনি ও আরিফুল হক।

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com