Logo
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

নিরাপত্তা চেয়ে সিইসিকে বিএন‌পি প্রার্থী স্বপনের চিঠি

রিপোর্টার / ৪০ বার
আপডেট সোমবার, ৩ ডিসেম্বর, ২০১৮

কালের কাগজ ডেস্ক :০৩ ডিসেম্বর,সোমবার । ।

বরিশাল-১ (গৌরনদী ও আগৈলঝাড়া) সংসদীয় আসনের বিএনপি থেকে মনোনীত প্রার্থী ও সাবেক সংসদ সদস্য জহির উদ্দিন স্বপন ‌নির্বাচন ক‌মিশ‌নে নির্বাচনকালীন সময়ে নিজের নিরাপত্তা চেয়ে চিঠি দিয়েছেন।

‌সোমবার নির্বাচন ক‌মিশ‌নে প্রধান নির্বাচন কমিশনার নুরুল হুদার সঙ্গে সাক্ষাত করে এ চি‌ঠি দেন তি‌নি।

জহির উদ্দিন স্বপন যুগান্তর‌কে ব‌লেন, সিইসি আমা‌কে আশ্বস্ত করে বলেছেন সাংবিধানিক প্রতিষ্ঠান হিসেবে নির্বাচন কমিশনেরই দায়িত্ব ভোটার এবং ভোট প্রার্থীদের সকল নিরাপত্তা নিশ্চিত করা। সুষ্ঠুভাবে ভোটাধিকার প্রয়োগের পূর্ব শর্তই হচ্ছে নিরাপত্তা নিশ্চিত করা। তিনি আমাকে নির্বাচনী তৎপরতা নির্বিঘ্নে চালিয়ে যাওয়ার জন্য রিটার্নিং অফিসারের মাধ্যমে সার্বক্ষণিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

স্বপন আরও ব‌লেন, গৌরনদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র হারিসুর রহমান বিভিন্ন সভা সমাবেশে জহির উদ্দিন স্বপনের নাম উল্লেখ করে তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করার প্রকাশ্য হুমকি প্রদান করে চলেছেন। যা বিভিন্ন জাতীয় দৈনিকে সংবাদ প্রকাশিত ও সামাজিক যোগাযোগ মাধ্যমে মেয়র হারিসের বক্তব্যের ভিডিও ভাইরাল হয়। যার কপি নিরাপত্তা চেয়ে চিঠির সঙ্গে জমা দেয়া হয়।

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি

 


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com