Logo
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

মানিকগঞ্জে পৌর গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

রিপোর্টার / ৩২ বার
আপডেট মঙ্গলবার, ৪ ডিসেম্বর, ২০১৮

নিজস্ব প্রতিবেদক: ৪ ডিসেম্বর,মঙ্গলবার ।
মানিকগঞ্জে শুরু হয়েছে পৌর গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টে। মঙ্গলবার উদ্বোধনী ম্যাচে বড় জয় পেয়েছে দাশড়া পল্লী মঙ্গল সমিতি। শহীদ মিরাজ-তপন স্টেডিয়ামে উদ্বোধনী খেলায় তারা ইয়ং স্ট্রেন্জার দলকে ১৩৭ রানের বিশাল ব্যবধানে পরাজিত করে। টসে জিতে ব্যাট করতে নেমে দাশড়া পল্লী মঙ্গল সমিতি নির্ধারিত ৪০ ওভার খেলে ৬ উইকেটে ২৬৬ রান করে। দলের প্েয সর্বোচ্চ সাগর ৮৫, সোহান ৪৫, রাব্বি ৩৭ ও রাজি ৩২ রান করে। ইয়ং স্ট্রেঞ্জারের পে মীম ৩টি উইকেট লাভ করে। জবাবে, ইয়ং স্ট্রেঞ্জার ৩৬. ৩ ওভারে ১৪০ রান করে সবাই আউট হয়ে যায়। দলের পে আনিদ ৩৩ রান করে। দাশড়া পল্লী মঙ্গল সমিতির পে রাজিব ৪টি উকেট লাভ করে। ম্যাচ সেরা হয় রাজিব।

এর আগে সকালে টুর্নামেন্টের উদ্বোধন করেন জেলা মানিকগঞ্জ প্রশাসক এস এম ফেরদৌস। এসময় উপস্থিত জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সুদেব কুমার সাহা, মানিকগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র আরশেদ আলী বিশ্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক গাজী খায়রুল হুদা ফারুক, জেলা ক্রীড়া ক্রিকেট সাব-কমিটির আহবায়ক গোলাম ছারোয়ার ছানু, সদস্য-সচিব রিপন শিকদার, জেলা আম্পায়ার্স অ্যসোসিয়েশনের সাধারণ সম্পাদক সাঈদ খান মজলিশসহ জেলা ক্রীড়া সংস্থা ও বিভিন্ন ক্রীড়া সংগঠনের প্রতিনিধিবৃন্দ।

জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত এই টুর্নামেন্টে অংশ নিচ্ছে বিকেএসপি, বাংলাদেশ স্পোর্টস অ্যাসেসিয়েশন, টাংগাইল জেলা দল ও মানিকগঞ্জের তিনটি দলসহ মোট আটটি ক্রিকেট দল। এই টুর্ণামেন্টের পৃষ্ঠপোষকতা করছে মানিকগঞ্জ পৌরসভা।

কালের কাগজ/প্রতিবেদক/জা,উ,ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com