Logo
ব্রেকিং :
নাগরপুরে খেজুর রস আহরণে ব্যস্ত গাছিরা টাঙ্গাইলে আশ্রয়ণের ঘরে ভুতুড়ে বিদ্যুৎ বিল, দিশেহারা ৪০ পরিবার ধানের বাজারমূল্যে খুশি কৃষক, পরিবারে উৎসব জ্বলছে আগুন পুড়ছে কাঠ, ইটের ভাটায় সর্বনাশ নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বিশ্ব মানবাধিকার দিবস পালন উপলক্ষে টাঙ্গাইলে মহিলা পরিষদের সংবাদ সম্মেলন নেত্রকোনায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল নাগরপুরে আওয়ামীলীগ নেতা হিমু’র উদ্যোগে বড় পর্দায় বিশ্বকাপ ফুটবল দেখার ব‍্যবস্থা গোয়ালন্দ উপজেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  উন্নয়নের জন্য নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী নদী ভাঙ্গন রোধে দুই হাজার কোটি টাকার প্রকল্প একনেকে পাশ হলে কাজ শুরু হবে– -দূর্জয়
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

বাংলাদেশের যে ৯ ক্রিকেটার উঠছেন আইপিএলের নিলামে

রিপোর্টার / ৩৩ বার
আপডেট শুক্রবার, ৭ ডিসেম্বর, ২০১৮

কালের কাগজ ডেস্ক :০৭ ডিসেম্বর ,শুক্রবার । ।

চলতি মাসের ১৮ তারিখ অনুষ্ঠিত হবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) নিলাম। বিভিন্ন দেশের হাজারের বেশি ক্রিকেটার এই নিলামের জন্য নাম লিখিয়েছেন। যার মধ্যে বাংলাদেশের আছেন ৯ জন।

আইপিএলের গত আসরে বাংলাদেশের সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান খেলেছেন। সাকিব ২০১১ সাল থেকেই আইপিএলে নিয়মিত। চলতি আসরেও তাকে ধরে রেখেছে তার ফ্র্যাঞ্চাইজি সানরাইজার্স হায়দ্রাবাদ। ফলে নিলামে উঠতে হবে না এই অল রাউন্ডারকে।

এদিকে কাটার-মাস্টার মোস্তাফিজকে ছেড়ে দিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। তবে এবার নিলামে নাম লেখাননি তিনি। মোস্তাফিজের ইনজুরির প্রবণতার কারণে তার বিদেশি লিগ খেলার ব্যাপারে বিসিবিরও আপত্তি রয়েছে।

নিলামের জন্যর জন্য নাম দেওয়া ক্রিকেটাররা হচ্ছেন—তামিম ইকবাল, মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, সাব্বির রহমান, ইমরুল কায়েস, আবু হায়দার রনি, লিটন দাস ও নাঈম হাসান।

এবারের নিলামে ফ্র্যাঞ্চাইজিগুলোতে মোট ৭০ জন খেলোয়াড়ের জায়গা ফাঁকা আছে। এর জন্য ভারতসহ ১৪টি দেশের ১০০৩ জন ক্রিকেটার নিলামে উঠবেন। এর মধ্যে ৭৭১ জন ভারতীয় ক্রিকেটার এবং অভারতীয় ২৩২ জন। আগামী বছরের ২৯ মার্চ শুরু হবে আইপিএলের দ্বাদশ আসর।

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com