Logo
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

মিরপুর হযরত শাহ্ আলী(র:)এর মাজার জিয়ারত করেন দুর্জয় এমপি

রিপোর্টার / ৩৯ বার
আপডেট শুক্রবার, ৭ ডিসেম্বর, ২০১৮

নিজস্ব প্রতিবেদক:০৭ ডিসেম্বর ,শুক্রবার । ।

রাজধানীর  মিরপুর সুলতানুল আওলিয়া হযরত শাহ্ আলী(র:)এর মাজার জিয়ারত করেন  বাংলাদেশ ক্রিকেট দলের প্রথম টেস্ট অধিনায়ক,বিসিবি’র পরিচালক ও মানিকগঞ্জ-১ আসনের জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী এএম নাঈমুর রহমান দুর্জয় এমপি।

শুক্রবার  জুমা’র নামাজ শেষে মাজারের পেশ ইমাম প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা,নাঈমুর রহমান দুর্জয় এমপি ও দেশের কল্যানে বিশেষ মোনাজাত ও দোয়া প্রার্থনা করেন।

এসময় অন্যান্যের মধ্যে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম রাজা,ঢাকা মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ডক্টর আশিকুর রহমান,মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু,জেলা পরিষদ ও জেলা আওয়ামী লীগের সদস্য  মাহাবুবুর রহমান জনিসহ ঘিওর-দৌলতপুর-শিবালয় উপজেলা আ’লীগ ও এর সকল সহযোগী সংগঠনের নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মাজার জিয়ারত শেষে দুর্জয় বলেন,দেশ আজ সম্মৃদ্ধির পথে এগিয়ে। এর ধারাবাহিকতা রক্ষায় ধর্ম-বর্ণ,নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধভাবে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। তিনি দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনাকেই পুনরায় নির্বাচিত করার আহবান জানান এবং জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ কামনায় সকলের দোয়া কামনা করা হয়।

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি

 


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com