Logo
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে অবসরপ্রাপ্ত ৩ শতাধিক কর্মকর্তা

রিপোর্টার / ৯১ বার
আপডেট শুক্রবার, ৭ ডিসেম্বর, ২০১৮

কালের কাগজ ডেস্ক:০৭ ডিসেম্বর ,শুক্রবার । ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বৈঠকে বসেছেন অবসরে যাওয়া উচ্চ পদস্থ তিন শতাধিক বেসামরিক কর্মকর্তা।

শুক্রবার সন্ধ্যা সোয়া ৬টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এ বৈঠক শুরু হয়।

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা গণভবনের ব্যাঙ্কুয়েট হলে আসার পর সাবেক মুখ্য সচিব ড. কামাল আবদুল নাসের চৌধুরী স্বাগত বক্তব্য দেন।

এরপর ব্যাচ অনুযায়ী অবসরপ্রাপ্ত কর্মকর্তারা ফুল দিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে একাত্মতা প্রকাশ করেন।

অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমামসহ সরকারের পদস্থ কর্মকর্তারা উপস্থিত আছেন।

গণভবন সূত্রে জানা গেছে, বর্তমান সরকারের ধারাবাহিকতা রক্ষা এবং মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে ফের ক্ষমতায় আনতে এসব কর্মকর্তারা শেখ হাসিনার সঙ্গে একাত্মতা প্রকাশ করেন এবং তাকে আগামী নির্বাচনে সমর্থন জানানোর ঘোষণা দেন।

এসব কর্মকর্তাদের মধ্যে সাবেক মুখ্য সচিব, সিনিয়র সচিব, সচিব ও বিভিন্ন কমিশনের চেয়ারম্যান ও সদস্য পদের ৬৫ জন, সাবেক রাষ্ট্রদূত ৯ জন, সাবেক অতিরিক্ত ও যুগ্ম-সচিব পদমর্যাদার ৭৫ জন, স্বাস্থ্য ক্যাডারের ১৪ জন, শিক্ষা ক্যাডারের ১৫ জন, প্রকৌশলী ২৭ জন, বন ও ডাক বিভাগের ১১ জন, পুলিশ ১৪ জন, কর ও তথ্য বিভাগের ১৩ জন, টেলিকম, শুল্ক, অডিট, রেল ও খাদ্য বিভাগের ১১ জন এবং কৃষি বিভাগের সাবেক ৬৭ জন রয়েছেন।

এর আগে গত ২৭ নভেম্বর দেড় শতাধিক অবসরপ্রাপ্ত সামরিক কর্মকর্তা গণভবনে গিয়ে শেখ হাসিনাকে সমর্থন করে তার সঙ্গে একাত্মতা প্রকাশ করেছেন।

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি

 

 

 


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com