Logo
ব্রেকিং :
কালিয়ায় নিখোজ স্কুলছাত্রের লাশ উদ্ধার নড়াইলের নিরিবিলি পিকনিক স্পট থেকে অবৈধ বন্যপ্রাণী উদ্ধার ২৫ হাজার টাকা জরিমানা নড়াইলে ভ্যান ও মোটরসাইকেলের সংঘর্ষে কলেজ ছাত্রের মৃত্যু আহত -৬ মির্জা ফখরুলরা স্বপ্ন দেখেছিল বাংলাদেশ পাকিস্তান বানাবে এখন স্বপ্ন দেখছে শ্রীলংকা বানাবে –দুর্জয় হরিপুরে বসত ভিটার জমির জেরে ছেলের হাতে মা খুন গ্রেপ্তার ৩   ঈশ্বরগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন লোহাগড়ায় বিদ্যুৎ স্পৃষ্টে এক যুবকের মৃত্যু পাংশার মৈশালা পালপাড়া মন্দিরে মহানাম যজ্ঞানুষ্ঠানের সমাপনী টাঙ্গাইলে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ পরিষদের নবগঠিত কমিটি গঠণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সারাদেশে আ’লীগের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে টাঙ্গাইলে বিএনপির বিক্ষোভ
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

উন্নয়নের ধারা বজায় রাখতে নৌকায় ভোট দিন—— দুর্জয় এমপি

রিপোর্টার / ৩ বার
আপডেট শনিবার, ৮ ডিসেম্বর, ২০১৮

নিজস্ব প্রতিবেদক : ০৮ ডিসেম্বর,শনিবার ।

মানিকগঞ্জ-১ আসনের আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক  এ.এম নাঈমুর রহমান দুর্জয় বলেন, উন্নয়নের  ধারাবাহিকতা বজায় রাখতে হলে আগামী  সংসদ নির্বাচনে  স্বাধীনতা  ও  মুক্তিযুদ্ধের পক্ষের  শক্তি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নৌকায় ভোট দিন । তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল দেশকে সোনার বাংলা  গড়ার । প্রধানমন্ত্রী  জননেত্রী শেখ হাসিনা জাতির জনক বঙ্গবন্ধুর সোনার বাংলা  গড়ার সেই স্বপ্ন বাস্তবায়নের লক্ষে দেশ ও জনগনের  ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছেন ।

তিনি বলেন, বিএনপি-জামাত জোট ক্ষমতায় থাকতে রাস্তা-ঘাটে ডাকাতি,ছিনতাই,খুন,ধর্ষণ,চাঁদাবাজি,সন্ত্রাসী কর্মকান্ডে এলাকার মানুষ অতিষ্ঠ ছিল । বিগত নির্বাচনের সময় বিএনপির আগুন সন্ত্রাস,জ্বালাও পোড়ার,নিরহ মানুষকে আগুন দিয়ে পুড়িয়ে হত্যা করার কথা সাধারন জনগন দেখেছে যা এখনও মানুষ ভুলে নাই । বিএনপি -জামাত জোট সরকারের সময় দৌলতপুর-ঘিওর-শিবালয় এলাকায় উন্নয়ন হয়নি। আমরা আর হাওয়া ভবন ও বাতাস বাহিনীর অত্যাচার দেখতে চাইনা ।

তিনি আরো বলেন,বর্তমান সরকার ক্ষমতায় আসার পর ঘিওর-দৌলতপুর-শিবালয়  শিক্ষা প্রতিষ্ঠান , রাস্তা-ঘাট,ব্রীজ ,কালভাট, মসজিদ,মাদ্রাসা  ,বিদ্যুত, আশ্রয়ন প্রকল্প, নদী শাসন সহ ব্যাপক উন্নয়ন মুলক কাজ হয়েছে । বর্তমান আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর দেশে আইনের শাসন ও আইন শৃংখলা উন্নতি হয়েছে ।

শনিবার রাতে মানিকগঞ্জের ঘিওর উপজেলা  বানিয়াজুরী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত  বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথি মানিকগঞ্জ-১ আসনের আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক  এ.এম নাঈমুর রহমান দুর্জয়  এসব কথা গুলো বলেন।

ইউনিয়ন আওয়মী লীগের সভাপতি নুর আলমের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে  বক্তব্য রাখেন, জেলা পরিষদ ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন,  জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি নীনা রহমান,জেলা ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি অ্যাডভোকেট দিপক কুমার ঘোষ,, জেলা আওয়মী লীগের সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু,দপ্তর সম্পাদক এহতেশাম হোসেন খান ভুনু,, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ হাবিবুর রহমান হাবিব,সাধারন সম্পাদক আব্দুল আলীম মিন্টু, কেন্দ্রীয়য় কৃষক লীগের সহ-সভাপতি রেজাউল করিম উজ্জল, জেলা পরিষদ ও জেলা আওয়ামী লীগের সদস্য মাহাবুবুর রহমান জনি,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইকরামুল ইসলাম খবির,আতোয়ার রহমান,যুগ্ম-সম্পাদক আতোয়ার রহমান,সাংগঠনিক সম্পাদক ইকবাল বাহার শামীম,ইশতিয়াক হোসেন শামীম, উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান জ্যোৎস্না শিকদার,ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক মোক্তারুজ্জামান খান বাবু,উপজেলা মহিলা আ’লীগের সভাপতি কাজী মাহেলা, সাধারন সম্পাদক নাহিদা আক্তার,উপজেলা যুবলীগের আহবায়ক বাবুল ব্যাপারী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো:রফিকুল ইসলাম চৌধুরী রানা,জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহমুদ আব্বাস আকাশ প্রমুখ ।

তিনি আরো বলেন,জাতির জনকের স্বপ্ন পুরনে দেশের উন্নয়নে সফল ভূমিকা রাখায় আন্তর্জাতিক ভাবে জননেত্রী শেখ হাসিনা বিশেষ সম্মানে ভূষিত হয়েছেন। বাংলাদেশ এখন মধ্যম আয়ের দেশ হিসাবে সীকৃতি পেয়েছে এবং আগামী ২০৪১ সালের মধ্যে উন্নত বাংলাদেশ হিসাবে বিশ্বে দরবারে পরিচিতি পাবে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা হচ্ছে উন্নয়নের রোল মডেল । সব কিছুর বিকল্প আছে প্রধানমন্ত্রী  শেখ  হাসিনার বিকল্প নাই ।

উন্নয়নের  ধারাবাহিকতা বজায় রাখতে হলে আগামী  সংসদ নির্বাচনে  স্বাধীনতা  ও  মুক্তিযুদ্ধের পরে শক্তি আওয়ামীলীগ ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নৌকায় ভোট দিতে  আহবান জানান । নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী বানাতে হবে ।জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ কামনায় সকলের দোয়া কামনা করেন।

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
ThemeCreated By ThemesDealer.Com