Logo
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

মানিকগঞ্জে আওয়ামীলীগের বিদ্রোহী সহ চুড়ান্ত প্রার্থী ১৭ জন

রিপোর্টার / ৩১ বার
আপডেট রবিবার, ৯ ডিসেম্বর, ২০১৮

নিজস্ব প্রতিবেদক ঃ ৮ ডিসেম্বর,রবিবার ।
মানিকগঞ্জ ৩ টি নির্বাচনী আসনে আওয়ামীলীগ, বিএনপি, জাতীয়পার্টি, গণফোরাম, বিকল্পধারা, ইসলামী আন্দোলন বাংলাদেশ , বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টি, বাংলাদেশ তরীকত ফেডারেশন ও আওয়ামীলীগের বিদ্রোহী মিলিয়ে ১৭ জন প্রার্থী এখন নির্বাচনী মাঠে রয়েছে। রোববার মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিনে মানিকগঞ্জ ১ আসনে জাসদের প্রার্থী আফজাল হোসেন খান জকি তার মনোনয়ন পত্র প্রত্যাহার করে নিয়েছেন। এছাড়া বিএনপির চুড়ান্ত প্রার্থী দেওয়াতে মানিকগঞ্জ ১ আসনে বিএনপির প্রার্থী আব্দুল হামিদ ডাবলু ও তোজাম্মেলক হক তোজা, মানিকগঞ্জ ২ আসনে বিএনপির প্রার্থী আবিদুর রহমান খান রোমান ও মানিকগঞ্জ ৩ আসনে বিএনপির প্রার্থী আতাউর রহমান আতার মনোনয়নপত্র দলীয় সিদ্ধান্তে বাতিল হয়েছে।
মানিকগঞ্জ-১ ( শিবালয়, ঘিওর, দৌলতপুর ) আসনে চুড়ান্ত প্রার্থীরা হচ্ছেন এএম নাঈমুর রহমান দুর্জয় ( আওয়ামীলীগ ), এসএ জিন্নাহ কবীর ( বিএনপি ), এবিএম আনোয়ারুল হক ( আওয়ামীলীগের বিদ্রোহী), মোঃ খোরশেদ আলম (ইসলামী আন্দোলন বাংলাদেশ), ও মোঃ ফারুক হোসেন আসাদ ( বাংলাদেশ মুসলিমলীগ ) ।
মানিকগঞ্জ ২ ( হরিরামপুর, সিংগাইর ও মানিকগঞ্জ সদরের ৩টি ইউনিয়ন ) আসনে চুড়ান্ত প্রার্থীরা হচ্ছেন মমতাজ বেগম ( আওয়ামীলীগ ), মঈনুল ইসলাম খান ( বিএনপি) ,এসএম আব্দুল মান্নান ( জাতীয়পার্টি ), গোলাম সারোয়ার মিলন ( বিকল্পধারা), ফেরদৌস আহম্মেদ আসিফ (বাংলাদেশ তরীকত ফেডারেশন) ও মোহাম্মদ আলী (ইসলামী আন্দোলন বাংলাদেশ) ।
মানিকগঞ্জ ৩ ( মানিকগঞ্জ সদর ও সাটুরিয়া ) আসনে চুড়ান্ত প্রার্থীরা হচ্ছেন জাহিদ মালেক স্বপন ( আওয়ামীলীগ ), আফরোজা খান রিতা ( বিএনপি ), মফিজুল ইসলাম খান কামাল ( গণফোরাম), মোহাম্মদ জহিরুল আলম রুবেল ( জাতীয়পার্টি ) , মোঃ ইব্রাহিম হোসেন (ইসলামী আন্দোলন বাংলাদেশ) ও মোঃ রফিকুল ইসলাম অভি (বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টি ) ।
কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com