Logo
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

বছরের শেষটাও ভালো চান মাশরাফি

রিপোর্টার / ৩১ বার
আপডেট সোমবার, ১০ ডিসেম্বর, ২০১৮

কালের কাগজ ডেস্ক::১০ ডিসেম্বর ,সোমবার । ।

জিম্বাবুয়ের বিপক্ষে জয় দিয়ে বছর শুরু বাংলাদেশ ক্রিকেট দলের। জানুয়ারিতে ঘরের মাঠে অনুষ্ঠিত (বাংলাদেশ-শ্রীলংকা-জিম্বাবুয়ে) ত্রিদেশীয় সিরিজে জয় দিয়ে পথ চলা শুরু হয় টাইগারদের। জয়ে শুরু হওয়া বছরের শেষটাও ভালো চান মাশরাফি বিন মুর্তজা।

এ ব্যাপারে বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বলেন, ‘দুইটা ফাইনাল (ত্রিদেশীয় সিরিজ ও এশিয়া কাপ) বাদ দিলে এই বছরে আমাদের অনেক ভালো গেছে। তবে এশিয়া কাপের ফাইনালে জিততে পারলে ভালো হত। এখন শেষটা ভালো করলে এই বছরটা খুব ভালো যাবে। বিশেষ করে সামনের বছর শুরু থেকে অনেক চ্যালেঞ্জ আছে।’ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সবশেষ দুই ম্যাচের টেস্ট সিরিজে ২-০তে জয় পায় বাংলাদেশ দল। তিন ম্যাচের চলমান ওয়ানডে সিরিজের প্রথম খেলায় রোববার জিতে এগিয়ে রয়েছে টাইগাররা। মঙ্গলবার মিরপুরে দ্বিতীয় এবং ১৪ ডিসেম্বর সিলেটে সিরিজের শেষ ম্যাচে মুখোমুখি হবে দু’দল।

ক্যারিবীয়দের বিপক্ষে এরপর শুরু হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। ১৭ ডিসেম্বর সিলেটে হবে প্রথম টি-টোয়েন্টি। দ্বিতীয় ম্যাচটি হবে ২০ ডিসেম্বর মিরপুরে। আর ২২ ডিসেম্বর সিরিজের শেষ টি-টোয়েন্টি ম্যাচের মধ্য দিয়ে বছর শেষ হবে টাইগারদের।

বছরের শুরুতে জয় পাওয়া বাংলাদেশ দলকে জয়ে শেষ করতে হলে ব্যাটিং, বোলিং এবং ফিল্ডিং এই তিন বিভাগেই জ্বলে উঠতে হবে। এমনটি জানিয়ে মাশরাফি বলেন, ‘সব বিভাগে ভালো করলে জয় দিয়ে বছর শেষ করার সুযোগ থাকবে আমাদের।

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com