Logo
ব্রেকিং :
কালিয়ায় নিখোজ স্কুলছাত্রের লাশ উদ্ধার নড়াইলের নিরিবিলি পিকনিক স্পট থেকে অবৈধ বন্যপ্রাণী উদ্ধার ২৫ হাজার টাকা জরিমানা নড়াইলে ভ্যান ও মোটরসাইকেলের সংঘর্ষে কলেজ ছাত্রের মৃত্যু আহত -৬ মির্জা ফখরুলরা স্বপ্ন দেখেছিল বাংলাদেশ পাকিস্তান বানাবে এখন স্বপ্ন দেখছে শ্রীলংকা বানাবে –দুর্জয় হরিপুরে বসত ভিটার জমির জেরে ছেলের হাতে মা খুন গ্রেপ্তার ৩   ঈশ্বরগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন লোহাগড়ায় বিদ্যুৎ স্পৃষ্টে এক যুবকের মৃত্যু পাংশার মৈশালা পালপাড়া মন্দিরে মহানাম যজ্ঞানুষ্ঠানের সমাপনী টাঙ্গাইলে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ পরিষদের নবগঠিত কমিটি গঠণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সারাদেশে আ’লীগের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে টাঙ্গাইলে বিএনপির বিক্ষোভ
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

বৃহস্পতিবার প্রধানমন্ত্রী মানিকগঞ্জের পাটুরিয়া ঘাটে নির্বাচনী প্রচারণায় আসছেন

রিপোর্টার / ৯ বার
আপডেট বুধবার, ১২ ডিসেম্বর, ২০১৮

কালের কাগজ ডেস্ক::১২ ডিসেম্বর ,বুধবার ।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আনুষ্ঠানিক প্রচারণা শুরু করতে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া গেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা । তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পর্স্তবক অর্পণ, ফাতেহাপাঠ ও মোনাজাতে অংশ নেবেন।

দুপুর আড়াইটায় শেখ হাসিনা তার নিজ নির্বাচনী এলাকা গোপালগঞ্জের কোটালীপাড়ায় শেখ লুৎফর রহমান সরকারি ডিগ্রি কলেজ মাঠে নির্বাচনী পথসভায় বক্তব্য রাখবেন।

রাতে তিনি টুঙ্গিপাড়ায় নিজ বাড়িতে রাত্রিযাপন করবেন। পরের দিন বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) সকাল ১০টায় টুঙ্গিপাড়া থেকে সড়কপথে ঢাকার উদ্দেশে রওনা হবেন।

বৃহস্পতিবার দুপুরে মানিকগঞ্জের পাটুরিয়া ঘাটে নির্বাচনী জনসভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী ও দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা ।

মানিকগঞ্জ-১ আসনের আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ও সংসদ সদস্য এ.এম নাঈমুর রহমান দুর্জয় জানান, প্রধানমন্ত্রী ও দেশরতœ জননেত্রী শেখ হাসিনা সারাদেশে ১৫/২০ টি নির্বাচনী জনসভা করবেন তার মধ্যে পাটুরিয়া ঘাটে ১ টি । আমি সেই অর্থে বলবো মানিকগঞ্জ-১ আসনের জনগন খুবই ভাগ্যবান প্রধানমন্ত্রী যে এলাকায় আসে ঐ এলাকার উন্নয়ন আরো বেগবান হয় । পাটুরিয়া ঘাটে নির্বাচনী জনসভা সফল করতে সংসদ সদস্য এ.এম নাঈমুর রহমান দুর্জয় ইতিমধ্যে ব্যাপক প্রস্তুতি ও নির্বাচনী সমাবেশে জনস্রোতে ঘটাতে বিভিন্ন এলাকায় গভীর রাত পযর্ন্ত নেতাকর্মিদের সাথে মতবিনিময় করেন । তিনি জানান, মানিকগঞ্জবাসষ্ট্যান্ড,ধামরাই,সাভার সহ বেশ কয়েকটি পথসভায় অংশ নেওয়ার কথা রয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার।

গোপালগঞ্জ-৩ (টুঙ্গিপাড়া-কোটালীপাড়া) থেকেই একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন শেখ হাসিনা। এ আসন থেকে তিনি ৬ বার সংসদ সদস্য হয়েছেন।

এছাড়াও তিনি রংপুর-৬ (পীরগঞ্জ) থেকে মনোনয়নপত্র নিয়ে জমা দিয়েছিলেন। পরে রংপুরের আসনটি তিনি স্পিকার শিরীন শারমিন চৌধুরীকে ছেড়ে ।

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
ThemeCreated By ThemesDealer.Com