Logo
ব্রেকিং :
কালিয়ায় নিখোজ স্কুলছাত্রের লাশ উদ্ধার নড়াইলের নিরিবিলি পিকনিক স্পট থেকে অবৈধ বন্যপ্রাণী উদ্ধার ২৫ হাজার টাকা জরিমানা নড়াইলে ভ্যান ও মোটরসাইকেলের সংঘর্ষে কলেজ ছাত্রের মৃত্যু আহত -৬ মির্জা ফখরুলরা স্বপ্ন দেখেছিল বাংলাদেশ পাকিস্তান বানাবে এখন স্বপ্ন দেখছে শ্রীলংকা বানাবে –দুর্জয় হরিপুরে বসত ভিটার জমির জেরে ছেলের হাতে মা খুন গ্রেপ্তার ৩   ঈশ্বরগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন লোহাগড়ায় বিদ্যুৎ স্পৃষ্টে এক যুবকের মৃত্যু পাংশার মৈশালা পালপাড়া মন্দিরে মহানাম যজ্ঞানুষ্ঠানের সমাপনী টাঙ্গাইলে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ পরিষদের নবগঠিত কমিটি গঠণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সারাদেশে আ’লীগের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে টাঙ্গাইলে বিএনপির বিক্ষোভ
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

সিরাজগঞ্জে পুলিশ-বিএনপি সংঘর্ষে গুলিবিদ্ধ ৩

রিপোর্টার / ৬ বার
আপডেট শনিবার, ১৫ ডিসেম্বর, ২০১৮

সিরাজগঞ্জ প্রতিনিধি: ১৫ ডিসেম্বর,শনিবার ।

সিরাজগঞ্জে পুলিশ-বিএনপি সংঘর্ষে জেলা ৩ জন গুলিবিদ্ধ হয়েছেন। ঘটনায় আহত হয়েছেন আরো ২০ জন।

শুক্রবার সন্ধ্যায় শহরের আইআই কলেজ রোড ও বিএনপি কার্যালয়ের পাশে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় সংঘর্ষে পুলিশের একটি গাড়ির গ্লাস ভাঙ্গা হয়েছে।

গুলিবিদ্ধরা হলেন, রুবেল, দিগন্ত ও মেরিনা। এরা সবাই যুবদল কর্মী। এদের মধ্যে মেরিনার অবস্থা আশংঙ্কাজনক।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু জানান, নির্বাচনী প্রচারনার উদ্দেশ্যে  রোমানার মাহমুদের বাসার সামনে থেকে মিছিল নিয়ে বিএনপি কার্যালয়ে যাওয়া হবে। এই সংবাদটি পেয়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা বিএনপি কার্যালয়ের সামনে দিয়ে সশস্ত্র মিছিল নিয়ে মহড়া দেয় এবং বোমা বিস্ফোরণ করে। বিষয়টি পুলিশকে অবগত করা হলে পুলিশ দলীয় কার্যালয়ের আশাপাশে অবস্থান নেয়। সন্ধ্যার পর আমরা কলেজ রোড দিয়ে মিছিল নিয়ে মোড়ে যাবার পরই পুলিশ টিয়ারশেল-রাবার বুলেট নিক্ষেপ করলে সংঘর্ষ বেঁধে যায়। এতে পুলিশের বাবার বুলেটের আঘাতে বিএনপির তিনজন গুলিবিদ্ধসহ অন্তত দলের ২০ জন নেতাকর্মী আহত হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ দাউদ জানান, পুলিশ টহল দেয়ার সময় বিএনপি নেতাকর্মীরা পুলিশের গাড়ীর ওপর হামলা চালায়। এ সময় পুলিশ রাবার বুলেট টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

হামলায় বেশ কয়েকজন পুলিশ সদস্য আহত হয়েছে বলেও তিনি জানিয়েছেন।

 

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
ThemeCreated By ThemesDealer.Com