Logo
ব্রেকিং :
নাগরপুরে খেজুর রস আহরণে ব্যস্ত গাছিরা টাঙ্গাইলে আশ্রয়ণের ঘরে ভুতুড়ে বিদ্যুৎ বিল, দিশেহারা ৪০ পরিবার ধানের বাজারমূল্যে খুশি কৃষক, পরিবারে উৎসব জ্বলছে আগুন পুড়ছে কাঠ, ইটের ভাটায় সর্বনাশ নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বিশ্ব মানবাধিকার দিবস পালন উপলক্ষে টাঙ্গাইলে মহিলা পরিষদের সংবাদ সম্মেলন নেত্রকোনায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল নাগরপুরে আওয়ামীলীগ নেতা হিমু’র উদ্যোগে বড় পর্দায় বিশ্বকাপ ফুটবল দেখার ব‍্যবস্থা গোয়ালন্দ উপজেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  উন্নয়নের জন্য নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী নদী ভাঙ্গন রোধে দুই হাজার কোটি টাকার প্রকল্প একনেকে পাশ হলে কাজ শুরু হবে– -দূর্জয়
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

‘ক্ষমতায় গেলে বেকারদের চাকরি দেবে বিএনপি—-ফখরুল

রিপোর্টার / ২৬ বার
আপডেট শনিবার, ১৫ ডিসেম্বর, ২০১৮

বগুড়া প্রতিনিধি: ১৫ ডিসেম্বর,শনিবার ।

বগুড়া-৬ (সদরে) আসনে বিএনপি প্রার্থী ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিএনপি ক্ষমতায় গেলে শিক্ষিত বেকারদের চাকরি দেওয়া হবে, চাকরি না হওয়া পর্যন্ত তাদের বেকার ভাতা দেওয়া হবে।

শনিবার নিজের নির্বাচনী এলাকা বগুড়া-৬ আসনে গণসংযোগকালে ফখরুল এ এসব কথা বলেন।

ফখরুল বলেন, আপনাদের একটি ভোট সবকিছু পাল্টে দিতে পারে। দেশনেত্রী খালেদা জিয়া জেল থেকে মুক্ত ও তারেক রহমান বিদেশ থেকে ফিরতে পারেন। মানুষ স্বস্তির নি:শ্বাস ফেলতে পারবে।

তিনি বলেন, সরকারের এখনও বোধোদয় হয়নি; তারা রাষ্ট্রযন্ত্র সঙ্গে নিয়ে জোড় করে ক্ষমতায় থেকে জনগণকে ভোট দিতে কেন্দ্রে যাওয়া থেকে বিরত রাখতে চাইছে। হামলা-মামলা অব্যাহত রয়েছে। আমাদের সরিয়ে দেওয়ার চেষ্টা চলছে। কিন্তু জনগণ আমাদের সঙ্গে আছে; তাই আমরা সব বাধা উপেক্ষা করে শেষদিন পর্যন্ত মাঠে থাকব।

বিএনপি মহাসচিব বলেন, গেলো ১০ বছরে বগুড়ায় আওয়ামী লীগ কোনো উন্নয়ন করেনি। বিমাতাসুলভ আচারণ করেছে। অথচ বিএনপি ক্ষমতায় থাকাকালে সারাদেশের মতো বগুড়ায়ও ব্যাপক উন্নয়ন করেছে।

তিনি প্রতিশ্রুতি দেন, বিএনপি ক্ষমতায় গেলে বগুড়াকে বিভাগ করা হবে। সিটি কর্পোরেশন করা হবে। এখানে পূর্ণাঙ্গ বিমানবন্দর করা হবে। একইসঙ্গে বগুড়ায় একটি পূর্ণাঙ্গ বিশ্ববিদ্যালয় করা হবে।

সরকারকে ‘হামলা-মামলাবাজ’ আখ্যা দিয়ে ফখরুল বলেন, এই সরকারকে দেশের মানুষ আর ক্ষমতায় দেখতে চায় না। দেশের মানুষ এখন পরিবর্তন চায়।

এ সময় তার সঙ্গে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও বগুড়া-৬ আসনের নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়ক অ্যাডভোকেট একেএম মাহবুবর রহমান, জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চান, সাবেক সভাপতি রেজাউল করিম বাদশা, সদর উপজেলা বিএনপির সভাপতি মাফতুন আহমেদ খান রুবেলসহ স্বেচ্ছাসেবকদল, যুবদল, ছাত্রদলের বিপুলসংখ্যক নেতাকর্মী অংশ নেন।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com