Logo
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

বঙ্গবন্ধুর ডাকেই অর্জিত হয়েছিল এ স্বাধীনতা-দূর্জয়

রিপোর্টার / ২৩ বার
আপডেট রবিবার, ১৬ ডিসেম্বর, ২০১৮

কামরুল হাসান খান,মানিকগঞ্জ থেকে :১৬ ‍ডিসেম্বর,রবিবার ।
পরাধীনতার কবল থেকে দেশ ও দেশের মানুষকে মুক্ত করতেই  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান স্বাধীনতার ডাক দিয়েছিলেন। তার ডাকেই জেগে উঠেছিল বাঙ্গালী জাতি।অর্জিত হয়েছিল স্বাধীনতার লাল- সবুজের পতাকা। এই স্বাধীনতার মান অক্ষুন্ন রাখতে এর প্রকৃত ইতিহাস নতুন প্রজন্মকে অবগত করতে হবে।
রোববার বিকেলে মানিকগঞ্জের শিবালয় সরকারী বালক উচ্চ বিদ্যালয় মাঠে মহান বিজয় দিবস উপলক্ষে  আয়োজিত প্রীতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন কালে – মানিকগঞ্জ-১ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এএম নাঈমুর রহমান দুর্জয় এমপি এসব কথা বলেন।
উপজেলা আ’লীগের সভাপতি রেজাউর রহমান জানু’র সভাপতিত্বে এসময় জেলা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আ’লীগ ও এর সকল সহযোগী সংগঠনের নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
সাবেক এই ক্রিকেটার আরো বলেন,স্বাধীনতার প্রতি শ্রদ্ধাশীল হয়ে মুক্তিযুদ্ধের পক্ষের প্রতীক নৌকাকেই বিজয়ী করতে হবে।তিনি দেশের সার্বিক উন্নয়ন বাস্তবায়নসহ শান্তি শৃংখলা রক্ষায় জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় নির্বাচিত করতে তৃণমূল পর্যায়ে সাংগঠনিক কাঠামোকে আরো মজবুত করে গড়ে তোলার আশাবাদ ব্যক্ত করেন। তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানসহ সপরিবারে নিহত সকল শহীদদের ও স্বাধীনতা যুদ্ধে নিহত সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করেন এবং জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ কামনায় সকলের দোয়া কামনা করেন। এর আগে ঘিওর উপজেলার বানিয়াজুরীতে,শিবালয়ের ডাকবাংলো প্রাঙ্গনে বিজয় দিবস উপলক্ষে পৃথক আলোচনা সভায় যোগ দেন।পরে ঘিওর উপজেলা আ’লীগের দলীয় কার্যালয়ে  এবং দৌলতপুরে উপজেলা আ’লীগের দলীয় কার্যালয়ে পৃথক মতবিনিময় সভায় যোগ দেন।রাতে দৌলতপুরের নিলুয়ায় এক চা-চক্রে যোগ দেন এবং বাসুদেববাড়ী এলাকায় নির্বাচনী গনসংযোগ শেষে ওয়ার্ড আ’লীগ আয়োজিত নির্বাচনী বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দেন।
কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com