Logo
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

নির্বাচন থেকে সড়ে দাঁড়ালেন মানিকগঞ্জ-১ আসনে আ:লীগের বিদ্রোহী প্রার্থী আনোয়ারুল হক

রিপোর্টার / ২৮ বার
আপডেট সোমবার, ১৭ ডিসেম্বর, ২০১৮

নিজস্ব প্রতিবেদক ঃ ১৭ ডিসেম্বর ,সোমবার ।
মানিকগঞ্জ-১ (ঘিওর-দৌলতপুর-শিবালয়) আসনে আওয়ামীলীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী সাবেক সংসদ সদস্য এবিএম আনোয়ারুল হক নিজ দলের প্রার্থী নাঈমুর রহমান দুর্জয়কে সর্মথন দিয়ে নির্বাচন থেকে সড়ে দাঁড়ালেন। সোমবার মানিকগঞ্জ প্রেসকাবে পাঠানো প্রেসবিজ্ঞপ্তিতে তিনি বিষয়টি নিশ্চিত করেছেন। প্রেস বিজ্ঞপ্তিতে আনোয়ারুল হক উল্লেখ করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রতি আনুগত্য প্রকাশ করে নির্বাচন থেকে সরে দাঁড়ালাম ও তার কর্মী সমর্থকদের প্রতি তিনি অনুরোধ করেছেন দলের প্রার্থীর বিজয় সুনিশ্চিত করার জন্য।
২০০৮ সালে এই আসনে আওয়ামীলীগের মনোনয়ন পেয়ে বিএনপির তৎকালিন মহাসচিব খোন্দকার দেলোয়ার হোসেনকে পরাজিত করে সংসদ সদস্য হন এবিএম আনোয়ারুল হক । কিন্তু ২০১৪ সালে এই আসনে আওয়ামীলীগের মনোনয়ন পান নাঈমুর রহমান দুর্জয়। তিনি জাসদ প্রার্থী আফজাল হোসেনকে পরাজিত করে সংসদ সদস্য নির্বাচিত হন। একাদশ সংসদ নির্বাচনে এবিএম আনোয়ারুল হকও আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন। কিন্তু শেষ পর্যন্ত মনোনয়ন পান নাঈমুর রহমান দুর্জয়। এবিএম আনোয়ারুল হক স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়পত্র দাখিল করেন। সিংহ প্রতীক পেলেও তিনি নির্বাচনী মাঠে নামেন নি। অবশেষে তিনি দলের প্রার্থীকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সড়ে দাড়ালেন।
মোবাইল ফোনে যোগাযোগ করা হলে এবিএম আনোয়ারুল হক জানান, অসুস্থ্য থাকার কারনে তিনি নির্বাচনী মাঠে যেতে পারেননি। তবে কয়েক দিনের মধ্যে দলের প্রার্থী নাঈমুর রহমান দুর্জয়ের পক্ষে তিনি মাঠে নামবেন বলে জানান।

এদিকে আওয়ামীলীগের প্রার্থী নাঈমুর রহমান দুর্জয় বলেন, সাবেক এমপি আনোয়ারুল হক তাকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সড়ে দাঁড়িয়েছেন এটা খুশির খবর। এখন নির্বাচনে তাকে পাশে পাওয়া যাবে বলে তিনি মনে করেন।
কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com