Logo
ব্রেকিং :
কালিয়ায় নিখোজ স্কুলছাত্রের লাশ উদ্ধার নড়াইলের নিরিবিলি পিকনিক স্পট থেকে অবৈধ বন্যপ্রাণী উদ্ধার ২৫ হাজার টাকা জরিমানা নড়াইলে ভ্যান ও মোটরসাইকেলের সংঘর্ষে কলেজ ছাত্রের মৃত্যু আহত -৬ মির্জা ফখরুলরা স্বপ্ন দেখেছিল বাংলাদেশ পাকিস্তান বানাবে এখন স্বপ্ন দেখছে শ্রীলংকা বানাবে –দুর্জয় হরিপুরে বসত ভিটার জমির জেরে ছেলের হাতে মা খুন গ্রেপ্তার ৩   ঈশ্বরগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন লোহাগড়ায় বিদ্যুৎ স্পৃষ্টে এক যুবকের মৃত্যু পাংশার মৈশালা পালপাড়া মন্দিরে মহানাম যজ্ঞানুষ্ঠানের সমাপনী টাঙ্গাইলে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ পরিষদের নবগঠিত কমিটি গঠণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সারাদেশে আ’লীগের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে টাঙ্গাইলে বিএনপির বিক্ষোভ
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ৪

রিপোর্টার / ১ বার
আপডেট সোমবার, ১৭ ডিসেম্বর, ২০১৮

কালের কাগজ ডেস্ক:১৭ ডিসেম্বর,সোমবার ।

টাঙ্গাইলের ঘাটাইলে বাস-মাহিন্দ্র সংঘর্ষে তিনজন নিহত ও চারজন আহত হয়েছে।আহতদের ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।নিহতদের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেছে।
তারা হেলা,ঘাটাইল উপজেলার বিয়ারা গ্রামের ইফনুছ আলীর ছেলে রেজাউল করিম শ্যামল (৩২) ও ঝুনকাইল নয়াপাড়া গ্রামের মৃত আজিজের ছেলে মাহিন্দ্র চালক শামছুল হক (৫২)।
ঘাটাইল থানার ওসি মাকসুদুল হক জানান,সোমবার বেলা ১১টায় টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের ঘাটাইল উপজেলার পাকুটিয়া নামক স্থানে যাত্রীবাহী বাস ও মাহিন্দ্রের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই শ্যামল নিহত হয়।আরও ছয়জন আহত হয়।আহতদের স্থানীয়রা উদ্ধার করে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে মাহিন্দ্রের চালক শামছুসহ দুজন নিহত হয়। নিহত অপর জনের পরিচয় তাৎক্ষণিকভাবে পাওয়া যায়নি। বাসটি আটক করা হয়েছে।
কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
ThemeCreated By ThemesDealer.Com