Logo
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

শেখ হাসিনাকেই পুনরায় নির্বাচিত করার আহবান এমপি দুর্জয়ের

রিপোর্টার / ২১ বার
আপডেট বুধবার, ১৯ ডিসেম্বর, ২০১৮

কামরুল হাসান খান,মানিকগঞ্জ থেকে :১৯ ডিসেম্বর,বুধবার ।

দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনাকেই পুনরায় নির্বাচিত করার আহবান জানিয়েছেন- মানিকগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বিশ্ব বরেণ্য সাবেক ক্রিকেটার এএম নাঈমুর রহমান দুর্জয় এমপি।

বুধবার দুপুরে মানিকগঞ্জের ঘিওর হাটে নির্বাচনী গনসংযোগ ও নৌকার লিফলেট বিতরন কালে উপস্থিত নেতাকর্মী,ব্যবসায়ী, সমর্থক, সাধারন ভোটার ও এলাকাবাসীর প্রতি তিনি এ আহবান জানান।

বিসিবি’র পরিচালক বলেন, জঙ্গি-আগুন সন্ত্রাসী  ও লুন্ঠনকারীদের বাংলার মাটিতে আর ঠায় নেই।এদেরকে প্রতিহত করতে ঐক্যবদ্ধ জনমত গড়ে তুলতে হবে।

দুর্জয় আরো বলেন, দেশ আজ উন্নয়নের মহাসড়কে  এগিয়ে যাচ্ছে। তাই দেশকে সম্মৃদ্ধির পথে এগিয়ে নিতে স্বাধীনতার প্রতীক নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

তিনি জাতির জনকসহ সপরিবারে নিহত সকল শহীদদের ও মুক্তিযুদ্ধে নিহত সকল শহীদদের রুহের মাগফেরাত কামনায়এবং জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ কামনায় সকলের দোয়া কামনা করেন।

এসময় জেলা,উপজেলা,ইউনিয়ন ওয়ার্ড আ’লীগ ও এর সকল সহযোগী সংগঠনের নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এর আগে তিনি শিবালয়ের ফলসাটিয়ায়,পরে ঘিওর উপজেলা আ’লীগের দলীয় কার্যালয়ে,দৌলতপুর সদর,রামচন্দ্রপুর এবং রাতে চকমিরপুর,নিলুয়া পৃথক পথসভায় প্রধান অতিথি হিসেবে যোগদেন।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com