Logo
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

নৌকার ভোট চাইলেন এমপি দুর্জয়ের বড় ভাই দুর্বার

রিপোর্টার / ২১ বার
আপডেট শুক্রবার, ২১ ডিসেম্বর, ২০১৮

নিজস্ব প্রতিবেদক:২১ ডিসেম্বর,শুক্রবার ।

দেশের অব্যাহত উন্নয়নের ধারা বজায় রাখতে স্বাধীনতার প্রতীক নৌকার বিজয় নিশ্চিত করার দাবী জানিয়েছেন,মানিকগঞ্জ-১ আসনের জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী বাংলাদেশ টেস্ট ক্রিকেটের প্রথম অধিনায়ক এএম নাঈমুর রহমান দুর্জয় এমপি’র বড় ভাই নুরুর রহমান দুর্বার।

বৃহস্পতিবার রাতে মানিকগঞ্জ দৌলতপুর বাজারে  লিফলেট বিতরন ও গণসংযোগ কালে উপস্থিত নেতাকর্মী,সমর্থক,সাধারন ভোটার ও এলাকাবাসীর প্রতি এ দাবী জানান।

উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল কদ্দুস,প্রফেসর কামাল হোসেন,ছাত্রলীগের সাবেক নেতা শামসুর রহমান শাহিন,যুবলীগের যুগ্ম আহবায়ক আনিসুর রহমান টিটু,উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল্লাহ আল মামুন রুবেলএর সকল সহযোগী সংগঠনের নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ ও স্তানীয় মুরুব্বীগন উপস্থিত ছিলেন।

তিনি বলেন, উন্নয়নের ধারা চলমান রাখতে আগামী ৩০ডিসেম্বর ভোট বিপ্লবের মাধ্যমে জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় নির্বাচিত করতে হবে।তিনি জাতির জনকসহ সপরিবারে নিহত সকল সদস্য,  স্বাধীনতাযুদ্ধে নিহত সকল শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা ও তাদের রুহের মাগফেরাত কামনা করেন এবং জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ কামনায় সকলের দোয়া কামনা করেন।

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি

 


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com