Logo
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

বিয়ের পিঁড়িতে শবনম ফারিয়া

রিপোর্টার / ৩৮ বার
আপডেট শুক্রবার, ২১ ডিসেম্বর, ২০১৮

কালের কাগজ ডেস্ক:২১ ডিসেম্বর,শুক্রবার ।

বিয়ের পিঁড়িতে বসলেন জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। এশিয়াটিক জে ডব্লিউটি’র ব্র্যান্ড ম্যানেজার হিসেবে কর্মরত হারুনুর রশীদ অপুকে গোপনে বিয়ে করেছেন তিনি।

১৮ ডিসেম্বরে সামাজিক যোগাযোগের মাধ্যমে অপুর সঙ্গে তোলা বিয়ের একটি ছবি পোস্ট করেন ফরিয়া।

চলতি বছরের ফেব্রুয়ারিতে এই জুটির আংটি বদল হয়। তিন বছর ধরে তাদের দুজনের বন্ধুত্ব। এর আগে সামাজিক যোগাযোগের মাধ্যম ও ফেসবুকে ভেসে এসেছিল অভিনেত্রী ফারিয়া বিয়ের গুঞ্জন।অবশেষে অপুকে বিয়ে করার কথা নিজ মুখেই জানান এ অভিনেত্রী।

তিনি বলেন, সম্প্রতি আমাদের বিয়ের আকদ হয়েছে।চেয়েছিলাম বিবাহোত্তর সংবর্ধনার পর ছবিগুলো প্রকাশ করতে। কিন্তু আমার ও অপুর আত্মীয়স্বজনরা ছবিগুলো ফেসবুকে দেওয়ায়, আমিই এবার নিজ বিয়ের ছবি ফেসবুকে পোস্ট করি।

তিনি বলেন, নতুন বছরের ২৬ জানুয়ারি গায়ে হলুদের অনুষ্ঠান করবেন। এরপর ১ ফেব্রুয়ারি অনুষ্ঠান হবে তাদের বিবাহোত্তর সংবর্ধনার।

২০১৫ সালে ফেসবুকের মাধ্যমে অপুর অঙ্গে ফারিয়ার বন্ধুত্ব হয়। সেই বন্ধুত্ব ধীরে ধীরে প্রেমের দিকে গড়ায়। অবশেষে বিয়ের মাধ্যমের আবদ্ধ হন এই প্রেমিক জুটি।

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি

 


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com