Logo
ব্রেকিং :
এলাকাবাসীর প্রতিরোধে ড্রেন নির্মানের নিম্নমানের ইট সরাতে বাধ্য হলো ইউপি চেয়ারম্যান  রাণীশংকৈলের  দুই খালাতো ভাই ও ইউপি সদস্যসহ সড়ক দুর্ঘটনায় নিহত-৩ নাগরপুরে তথ্য অধিকার আইন-২০০৯ বিষয়ক প্রশিক্ষণ নড়াইলে শ্রমিক সংকটে কৃষকদের পাশে ৩১৫জন শিক্ষার্থী, তিনদিন ধরে ধানকাটা উৎসব কালিয়ায় নিখোজ স্কুলছাত্রের লাশ উদ্ধার নড়াইলের নিরিবিলি পিকনিক স্পট থেকে অবৈধ বন্যপ্রাণী উদ্ধার ২৫ হাজার টাকা জরিমানা নড়াইলে ভ্যান ও মোটরসাইকেলের সংঘর্ষে কলেজ ছাত্রের মৃত্যু আহত -৬ মির্জা ফখরুলরা স্বপ্ন দেখেছিল বাংলাদেশ পাকিস্তান বানাবে এখন স্বপ্ন দেখছে শ্রীলংকা বানাবে –দুর্জয় হরিপুরে বসত ভিটার জমির জেরে ছেলের হাতে মা খুন গ্রেপ্তার ৩   ঈশ্বরগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

সংসদ সদস্য দুর্জয় কে শেখ হাসিনার মন্ত্রিসভায় দেখতে চায় জনগন

রিপোর্টার / ৪ বার
আপডেট মঙ্গলবার, ১ জানুয়ারী, ২০১৯

কালের কাগজ ডেস্ক :০১ জানুয়ারী,মঙ্গলবার ।

আধুনিক মানিকগঞ্জ-১ (দৌলতপুর-ঘিওর-শিবালয়)আসনের রূপকার জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক এ.এম নাঈমুর রহমান দুর্জয় কে জননেত্রী শেখ হাসিনার মন্ত্রীসভায় দেখতে চায়  মানিকগঞ্জ-১ দৌলতপুর-ঘিওর-শিবালয় উপজেলার আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ,মহিলালীগ,সেচ্ছাসেবকলীগ,কৃষকলীগসহ ভোটার ও সাধারন জনগন ।

মঙ্গলবার সরেজমিন ঘুরে দেখা গেছে, স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ঐক্যবদ্ধভাবে সাংসদ এ.এম নাঈমুর রহমান কে  মন্ত্রীপরিষদে অন্তর্ভুক্ত করার জন্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে জোর দাবি জানাচ্ছেন। গত ২০১৪ সালে এ.এম নাঈমুর রহমান দুর্জয়  নির্বাচিত হওয়ার পর থেকে মানিকগঞ্জ-১ আসনের জনগনকে আর পেছনে তাকাতে হয়নি। সরকারের গৃহীত বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড ধনী গরিব নির্বিশেষে মানিকগঞ্জের দৌলতপুর-ঘিওর-শিবালয় জনসাধারন ও মানুষের মুখে হাসি ফুটিয়েছে।

তাদের যুক্তি হলো জননেতা এ.এম নাঈমুর রহমান দুর্জয় মতো একজন তরুণ ও  ক্যারিশম্যাটিক নেতা মন্ত্রী হলে মানিকগঞ্জ তথা সমগ্র পশ্চিমাঞ্চলের সামগ্রীক উন্নয়ন কর্মকাণ্ড আরও ত্বরান্বিত হবে। স্বাধীনতার পর মানিকগঞ্জ-১ আসনে যারা নির্বাচিত হয়েছেন তারা কখনো মন্ত্রী পরিষদে ঠাই পাননি । গত ২০০৮ সালে আওয়ামীলীগ সরকার ক্ষমতায় ছিল তখনোও এই আসনটি আওয়ামীলীগের দখলে ছিল।এবং ২০১৪ নির্বাচনে এ.এম নাঈমুর রহমান দুর্জয় জয়লাভ করে আওয়ামী লীগ সরকার গঠন করলেও এআসন থেকে মন্ত্রিসভায় জায়গা পান নি। ফলে এবার তারা জননেতা জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক এ.এম নাঈমুর রহমান দুর্জয় কে মন্ত্রিসভায় জায়গা দেওয়ার জন্য প্রধানমন্ত্রীর কাছে জোর দাবি জানাচ্ছেন।

তারা আরও বলছেন, এবার এ.এম নাঈমুর রহমান দুর্জয় পান ২ লাখ ৫১ হাজার ৯৫৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এই বিপুল সংখ্যক ভোটারই জননেতা এ.এম নাঈমুর রহমান দুর্জয়কে  জননেত্রী শেখ হাসিনার মন্ত্রিসভায় দেখতে চাইছেন।

এ প্রসঙ্গে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু বলেন, দলমত নির্বিশেষে মানিকগঞ্জ-১ আসনের  সর্বস্তরের জনগণের একটাই দাবি, আমরা জননেতা এ.এম নাঈমুর রহমান দুর্জয়কে  জননেত্রী শেখ হাসিনার মন্ত্রীসভায় দেখতে চাই।

দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ.কে.এম আজিজুল হক বলেন, মানিকগঞ্জ-১ আসনের  আসন থেকে এ নিয়ে দ্বিতীয় বারের মতো নির্বাচিত হলেন জননেতা এ.এম নাঈমুর রহমান দুর্জয় ।এ আসনে উল্লেখযোগ্য উন্নয়ন তাঁর হাতেই হয়েছে। তাই  আওয়ামী লীগের পক্ষ থেকে দেশরত্ন শেখ হাসিনার কাছে আমাদের প্রাণের দাবি, আমাদের প্রিয় নেতা এ.এম নাঈমুর রহমান দুর্জয়কে তিনি মন্ত্রিসভায় অন্তর্ভুক্ত করবেন।

সরেজমিন ঘুরে আরও দেখা গেছে, সাধারণ ভোটাররা বলছেন, স্বাধীনতার পর এই আসন থেকে যারা নির্বাচিত হয়েছেন কোন সরকারের সময় এই আসনের সাংসদ মন্ত্রী পরিষদে ঠাই হয়নি । এই আসনের ভোটার ও জনগন মনে করেন,সাংসদ এ.এম নাঈমুর রহমান দুর্জয়কে দ্বিতীয়বার  নির্বাচিত করার মাধ্যমে তারা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করেছেন। তাই তারা তাদের আস্থার প্রতিদানে সাংসদ এ.এম নাঈমুর রহমান দুর্জয়কে মন্ত্রিসভায় অন্তর্ভুক্ত করার জোর দাবি জানাচ্ছেন। তারা আরও বলছেন, ২০০৮ এবং ২০১৪  সালেও আমরা দাবি জানিয়েছিলাম কিন্তু পাইনি, কিন্তু এবার আমাদের প্রাণের দাবি। জননেত্রী শেখ হাসিনা এবার আমাদের দাবি পূরণ করবেন- মানিকগঞ্জ-১ আসনের আপামর জনগণ এটাই প্রত্যাশা করে ।

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
ThemeCreated By ThemesDealer.Com