Logo
ব্রেকিং :
কালিয়ায় নিখোজ স্কুলছাত্রের লাশ উদ্ধার নড়াইলের নিরিবিলি পিকনিক স্পট থেকে অবৈধ বন্যপ্রাণী উদ্ধার ২৫ হাজার টাকা জরিমানা নড়াইলে ভ্যান ও মোটরসাইকেলের সংঘর্ষে কলেজ ছাত্রের মৃত্যু আহত -৬ মির্জা ফখরুলরা স্বপ্ন দেখেছিল বাংলাদেশ পাকিস্তান বানাবে এখন স্বপ্ন দেখছে শ্রীলংকা বানাবে –দুর্জয় হরিপুরে বসত ভিটার জমির জেরে ছেলের হাতে মা খুন গ্রেপ্তার ৩   ঈশ্বরগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন লোহাগড়ায় বিদ্যুৎ স্পৃষ্টে এক যুবকের মৃত্যু পাংশার মৈশালা পালপাড়া মন্দিরে মহানাম যজ্ঞানুষ্ঠানের সমাপনী টাঙ্গাইলে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ পরিষদের নবগঠিত কমিটি গঠণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সারাদেশে আ’লীগের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে টাঙ্গাইলে বিএনপির বিক্ষোভ
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

দৌলতদিয়ায় পারের অপেক্ষায় শতাধিক ট্রাক

রিপোর্টার / ৪ বার
আপডেট বুধবার, ২ জানুয়ারী, ২০১৯

কালের কাগজ ডেস্ক :০২ জানুয়ারী,বুধবার ।
ঢাকামুখী যাত্রীবাহী বাস ও পণ্যবাহী ট্রাকের চাপ রয়েছে রাজবাড়ীর দৌলতদিয়া ফেরিঘাট এলাকায়। দুর্ভোগের বিষয়টি বিবেচনা করে যাত্রীবাহী বাস ও ব্যক্তিগত ছোট গাড়ি অগ্রাধিকার ভিত্তিতে পারাপার হলেও আটকা পড়েছে শতাধিক পণ্যবাহী ট্রাক। তবে পাটুরিয়া ফেরিঘাট এলাকায় যানবাহনের কোনো চাপ নেই।
বুধবার (২ জানুয়ারি) রাত সাড়ে ৯ টার দিকে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটের দায়িত্বরত ব্যক্তিরা বিষয়টি নিশ্চিত করেছেন।
রাজবাড়ীর দৌলতদিয়া ফেরিঘাট শাখা বাণিজ্য বিভাগের সহকারী ব্যবস্থাপক আবু আব্দুল্লাহ  জানান, বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত ঢাকামুখী যাত্রীবাহী বাস ও ব্যক্তিগত ছোট গাড়ির বাড়তি চাপ ছিলো। যে কারণে জরুরি পণ্যবাহী ছাড়া সাধারণ ট্রাকগুলোকে সীমিতভাবে নৌরুট পারাপার করা হয়।
সন্ধ্যার পর যাত্রীবাহী বাস ও ছোট গাড়ির চাপ কমে যাওয়ায় পণ্যবাহী ট্রাক পারাপার শুরু করা হয়। সবশেষ দৌলতদিয়া ফেরিঘাট যাত্রীবাহী বাস ও ব্যক্তিগত ছোট গাড়ির চাপ না থাকলেও শতাধিক পণ্যবাহী ট্রাক নৌরুট পারের অপেক্ষায় রয়েছে বলেও জানান তিনি।
পাটুরিয়া ফেরিঘাট শাখা বাণিজ্য বিভাগের ব্যবস্থাপক সালাউদ্দিন হোসেন জানান, পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ছোট বড় মিলে মোট ১৫ টি ফেরি চলাচল করছে। নির্বাচনের পর পাটুরিয়া ফেরিঘাট এলাকায় যানবাহনের কোনো চাপ নেই।
কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
ThemeCreated By ThemesDealer.Com