Logo
ব্রেকিং :
নাগরপুরে খেজুর রস আহরণে ব্যস্ত গাছিরা টাঙ্গাইলে আশ্রয়ণের ঘরে ভুতুড়ে বিদ্যুৎ বিল, দিশেহারা ৪০ পরিবার ধানের বাজারমূল্যে খুশি কৃষক, পরিবারে উৎসব জ্বলছে আগুন পুড়ছে কাঠ, ইটের ভাটায় সর্বনাশ নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বিশ্ব মানবাধিকার দিবস পালন উপলক্ষে টাঙ্গাইলে মহিলা পরিষদের সংবাদ সম্মেলন নেত্রকোনায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল নাগরপুরে আওয়ামীলীগ নেতা হিমু’র উদ্যোগে বড় পর্দায় বিশ্বকাপ ফুটবল দেখার ব‍্যবস্থা গোয়ালন্দ উপজেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  উন্নয়নের জন্য নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী নদী ভাঙ্গন রোধে দুই হাজার কোটি টাকার প্রকল্প একনেকে পাশ হলে কাজ শুরু হবে– -দূর্জয়
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

শনিবার বিএনপি মহাসচিব মির্জা ফখরুল সুবর্ণচরের যাচ্ছেন

রিপোর্টার / ২৭ বার
আপডেট শুক্রবার, ৪ জানুয়ারী, ২০১৯

কালের কাগজ ডেস্ক :০৪ জানুয়ারী,শুক্রবার ।

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজুবলী ইউনিয়নে নির্বাচনের রাতে ক্ষমতাসীন দলের নেতাকর্মীদের গণধর্ষণের শিকার নারী ও তার পরিবারকে সমবেদনা জানাতে যাবে বিএনপির একটি প্রতিনিধিদল।

আগামীকাল শনিবার সকাল ৭টার দিকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলের সিনিয়র নেতারা ঢাকা থেকে সুবর্ণচরের উদ্দেশে রওনা হবেন।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার  এ তথ্য জানিয়েছেন।

তিনি আরও জানান, ধানের শীষে ভোট দেয়ায় ক্ষমতাসীন দলের নেতাকর্মীদের গণধর্ষণের শিকার ওই নারীর প্রতি সমবেদনা জানাতেই সিনিয়র নেতারা নোয়াখালীতে যাচ্ছেন।

গত ৩০ ডিসেম্বর ভোট কেন্দ্রে ধানের শীষে ভোট দেয়া নিয়ে নৌকার এজেন্টদের সঙ্গে ওই নারীর তর্ক হয়। সে সময়ে তারা তাকে দেখে নেয়ার হুমকি দেন।

পরে রাতে পেশায় অটোচালকের স্ত্রী ও চার সন্তানের জননীকে তাদের বাড়িতে এসে স্বামী-সন্তানকে বেঁধে রেখে গণধর্ষণ করা হয়।

বর্তমানে ওই নারী নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। সেখানে মারধরে আহত স্বামীও চিকিৎসাধীন।

ডাক্তারি পরীক্ষায় ওই নারীকে ধর্ষণের আলামত পাওয়া গেছে বলে জানিয়েছেন নোয়াখালী জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক মো. খলিল উল্যাহ।

পরে এ ঘটনায় ভিকটিমের স্বামী বাদী হয়ে ৯ জনকে আসামি করে চরজব্বর থানায় মামলা দায়ের করেন। এ মামলার এজাহারভুক্ত চার আসামিসহ মোট ৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

তারা হলেন, মূলহোতা চরজুবলী ইউপির ৪ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য আওয়ামী লীগ নেতা রুহুল আমিন (৪০), প্রধান আসামি মো. সোহেল (৪০),মো. বেচু (২৫), মো. স্বপন (৩৫), বাদশা আলম ওরফে কুড়াইল্যা বাসু (৪০) ও জসিম উদ্দীন (৩৫)।

মামলায় পলাতক অপর আসামিরা হলেন, হানিফ (৩০), চৌধুরী (২৫), মোশারফ (২৮), সালা উদ্দিন (৩৫), আবুল (৪০)।

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com