Logo
ব্রেকিং :
নাগরপুরে খেজুর রস আহরণে ব্যস্ত গাছিরা টাঙ্গাইলে আশ্রয়ণের ঘরে ভুতুড়ে বিদ্যুৎ বিল, দিশেহারা ৪০ পরিবার ধানের বাজারমূল্যে খুশি কৃষক, পরিবারে উৎসব জ্বলছে আগুন পুড়ছে কাঠ, ইটের ভাটায় সর্বনাশ নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বিশ্ব মানবাধিকার দিবস পালন উপলক্ষে টাঙ্গাইলে মহিলা পরিষদের সংবাদ সম্মেলন নেত্রকোনায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল নাগরপুরে আওয়ামীলীগ নেতা হিমু’র উদ্যোগে বড় পর্দায় বিশ্বকাপ ফুটবল দেখার ব‍্যবস্থা গোয়ালন্দ উপজেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  উন্নয়নের জন্য নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী নদী ভাঙ্গন রোধে দুই হাজার কোটি টাকার প্রকল্প একনেকে পাশ হলে কাজ শুরু হবে– -দূর্জয়
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

রোসো-বোপারায় রংপুরের ১৬৯/৩

রিপোর্টার / ২৪ বার
আপডেট রবিবার, ৬ জানুয়ারী, ২০১৯

কালের কাগজ ডেস্ক : ০৬জানুয়ারী,রবিবার ।

স্কোরকার্ডের দিকে তাকিয়ে রংপুর রাইডার্স খুশি নাকি বেজাড়? রবি বোপার কথায় আস্থা রাখলে খুশিই হওয়ার কথা। প্রথম ম্যাচে হারের পর রংপুরের এই ইংলিশ অলরাউন্ডার মিরপুরের উইকেটের সমালোচনা করে বলেছিলেন, এমন উইকেটে ১৩০-১৪০ রানই নিরাপদ পুঁজি। রংপুর আজ নিজেদের দ্বিতীয় ম্যাচে তার চেয়েও ২৯ রান বেশি করেছে। দক্ষিণ আফ্রিকান রাইলি রোসোরে ব্যাটে চড়ে ৩ উইকেট হারিয়ে করেছে ১৬৯ রান।

ইনিংস শেষে রংপুরের ড্রেসিংরুমে গিয়ে রবি বোপারার মুখের দিকে তাকালেই বোঝা যেতে, তারা খুশি নাকি বেজাড়! কিন্তু সেই উপায় নেই। তবে ধরে নিচ্ছি, বোপারার কথাই ঠিক। ১৬৯ রানের পুঁজি ভরসা করার মতোই। বিশেষ করে মিরপুরের স্লো উইকেট বিবেচনায়।

ম্যাচের শুরুতেই ছোট্ট একটা ধাক্কা খায় রংপুরের দর্শকেরা। কথা ছিল খুলনা টাইটান্সের বিপক্ষে এই ম্যাচটাতে খেলবেন টি-টুয়েন্টির সবচেয়ে বড় বিজ্ঞাপন ক্রিস গেইল। কিন্তু এ ম্যাচেও খেলেননি তিনি। এই ধাক্কার পর টস নামক ভাগ্য পরীক্ষাতেও হেরে বসেন মাশরাফি বিন মুর্তজা।

প্রতিপক্ষের আক্রমণে ব্যাটিংয়ে নেমে শুরুটাও তেমন ভালো হয়নি। ৪২ রানের মধ্যেই হারিয়ে ফেলে ২ উ্টকেট। ৬৫ রানে গিয়ে হারায় তৃতীয় উইকেট। এরপরও রংপুর শেষ পর্যন্ত নির্ভরযোগ্য পুঁজি পেয়েছে রাইলি রোসো ও রবি বোপারার সৌজন্যেই। দুজনে মিলে চতুর্থ উইকেটে গড়েছেন ১০৪ রানের অবিচ্ছিন্ন জুটি। মিরপুরের স্কো উইকেটে ব্যাটিং করাটা কঠিন।

সেই চ্যালেঞ্জ জয় করেই শত রানের জুটি গড়েছেন তারা। দক্ষিণ আফ্রিকান রোসো শুরু থেকে শেষ পর্যন্ত ব্যাটি করে খেলেছেন ৭৭ রানের দুর্দান্ত এক ইনিংস। ৫২ বলের ইনিংসটিতে ৮টি চার  ও ২টি ছক্কা মেরেছেন তিনি। রবি বোপারাও কম যাননি। ২৯ বলে করেছেন অপরাজিত ৪০ রান। ৩টি চারের সঙ্গে একটি ছক্কা মেরেছেন তিনি।

 

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি

 

 

 


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com