Logo
ব্রেকিং :
নাগরপুরে খেজুর রস আহরণে ব্যস্ত গাছিরা টাঙ্গাইলে আশ্রয়ণের ঘরে ভুতুড়ে বিদ্যুৎ বিল, দিশেহারা ৪০ পরিবার ধানের বাজারমূল্যে খুশি কৃষক, পরিবারে উৎসব জ্বলছে আগুন পুড়ছে কাঠ, ইটের ভাটায় সর্বনাশ নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বিশ্ব মানবাধিকার দিবস পালন উপলক্ষে টাঙ্গাইলে মহিলা পরিষদের সংবাদ সম্মেলন নেত্রকোনায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল নাগরপুরে আওয়ামীলীগ নেতা হিমু’র উদ্যোগে বড় পর্দায় বিশ্বকাপ ফুটবল দেখার ব‍্যবস্থা গোয়ালন্দ উপজেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  উন্নয়নের জন্য নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী নদী ভাঙ্গন রোধে দুই হাজার কোটি টাকার প্রকল্প একনেকে পাশ হলে কাজ শুরু হবে– -দূর্জয়
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

এফএ কাপের চতুর্থ পর্বে আর্সেনাল, চেলসি ও ম্যানউই

রিপোর্টার / ২৬ বার
আপডেট রবিবার, ৬ জানুয়ারী, ২০১৯

কালের কাগজ ডেস্ক : ০৬জানুয়ারী,রবিবার ।

এফএ কাপের চতুর্থ রাউন্ডে উঠেছে আর্সেনাল, চেলসি ও ম্যানচেস্টার ইউনাইটেড। শনিবার ব্ল্যাকপুলকে হারিয়েছে আর্সেনাল। চেলসি জয় পেয়েছে নটিংহ্যাম ফরেস্টের বিপক্ষে। এদিকে রিডিংয়ের বিপক্ষে জয় পেয়েছে উলে গুনার সুলশারের দল।

এদিন প্রতিপক্ষের মাঠে ব্ল্যাকপুলের বিপক্ষে ৩-০ গোলের জয় পেয়েছে উনাই এমেরির দল। এদিন ম্যাচের একাদশ মিনিটেই উইলকের গোলে এগিয়ে যায় অতিথিরা। ম্যাচের ৩৭ মিনিটে এই ইংলিশ মিড ফিল্ডার দ্বিতীয় গোল করেন ব্যবধান দ্বিগুণ করেন। আর ম্যাচের ৮২ মিনিটে ব্ল্যাকপুলের কফিনে তৃতীয় ও শেষ পেরেকটি ঠোকেন নাইজেরিয়ার মিডফিল্ডার আলেক্স আইওবি।

স্ট্যামফোর্ড ব্রিজে আলভারো মোরাতার জোড়া গোলে নটিংহ্যাম ফরেস্টকে ২-০ গোলে হারায় চেলসি। এদিন তবে ম্যাচের ৩০ মিনিটেই এগিয়ে যেতো পারতো চেলসি। ডি-বক্সে ইংলিশ মিডফিল্ডার রুবেন লোফ্টাস-চিক ফাউলের শিকার হলে পেনাল্টিটি পায় স্বাগতিকরা। কিন্তু সেস ফাব্রেগাসের স্পট কিক ঠেকিয়ে দেন ইংলিশ গোলরক্ষক লুক স্টিল। ম্যাচের ৪৯ মিনিটে প্রথম গোলটি করেন মোরাতা। আর তার দশ মিনিট পর দ্বিতীয় গোলটি করেন এই স্প্যানিশ ফরোয়ার্ড।

এদিকে ওল্ড ট্র্যাফোর্ডে রিডিংয়ের বিপক্ষে ২-০ গোলের জয় নিয়ে এফএ কাপের চতুর্থ রাউন্ডে উঠেছে ম্যান উই। ম্যাচের ২২ মিনিটে সফল স্পট কিকে ইউনাইটেডকে এগিয়ে নেন হুয়ান মাতা। আর প্রথমার্ধের যোগ করা সময়ে আলেক্সিস সানচেসের পাস থেকে বল পেয়ে ব্যবধান দ্বিগুণ করেন রোমেলু লুকাকু।

 

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি

 

 

 


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com