Logo
ব্রেকিং :
কালিয়ায় নিখোজ স্কুলছাত্রের লাশ উদ্ধার নড়াইলের নিরিবিলি পিকনিক স্পট থেকে অবৈধ বন্যপ্রাণী উদ্ধার ২৫ হাজার টাকা জরিমানা নড়াইলে ভ্যান ও মোটরসাইকেলের সংঘর্ষে কলেজ ছাত্রের মৃত্যু আহত -৬ মির্জা ফখরুলরা স্বপ্ন দেখেছিল বাংলাদেশ পাকিস্তান বানাবে এখন স্বপ্ন দেখছে শ্রীলংকা বানাবে –দুর্জয় হরিপুরে বসত ভিটার জমির জেরে ছেলের হাতে মা খুন গ্রেপ্তার ৩   ঈশ্বরগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন লোহাগড়ায় বিদ্যুৎ স্পৃষ্টে এক যুবকের মৃত্যু পাংশার মৈশালা পালপাড়া মন্দিরে মহানাম যজ্ঞানুষ্ঠানের সমাপনী টাঙ্গাইলে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ পরিষদের নবগঠিত কমিটি গঠণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সারাদেশে আ’লীগের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে টাঙ্গাইলে বিএনপির বিক্ষোভ
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

এফএ কাপের চতুর্থ পর্বে আর্সেনাল, চেলসি ও ম্যানউই

রিপোর্টার / ৩ বার
আপডেট রবিবার, ৬ জানুয়ারী, ২০১৯

কালের কাগজ ডেস্ক : ০৬জানুয়ারী,রবিবার ।

এফএ কাপের চতুর্থ রাউন্ডে উঠেছে আর্সেনাল, চেলসি ও ম্যানচেস্টার ইউনাইটেড। শনিবার ব্ল্যাকপুলকে হারিয়েছে আর্সেনাল। চেলসি জয় পেয়েছে নটিংহ্যাম ফরেস্টের বিপক্ষে। এদিকে রিডিংয়ের বিপক্ষে জয় পেয়েছে উলে গুনার সুলশারের দল।

এদিন প্রতিপক্ষের মাঠে ব্ল্যাকপুলের বিপক্ষে ৩-০ গোলের জয় পেয়েছে উনাই এমেরির দল। এদিন ম্যাচের একাদশ মিনিটেই উইলকের গোলে এগিয়ে যায় অতিথিরা। ম্যাচের ৩৭ মিনিটে এই ইংলিশ মিড ফিল্ডার দ্বিতীয় গোল করেন ব্যবধান দ্বিগুণ করেন। আর ম্যাচের ৮২ মিনিটে ব্ল্যাকপুলের কফিনে তৃতীয় ও শেষ পেরেকটি ঠোকেন নাইজেরিয়ার মিডফিল্ডার আলেক্স আইওবি।

স্ট্যামফোর্ড ব্রিজে আলভারো মোরাতার জোড়া গোলে নটিংহ্যাম ফরেস্টকে ২-০ গোলে হারায় চেলসি। এদিন তবে ম্যাচের ৩০ মিনিটেই এগিয়ে যেতো পারতো চেলসি। ডি-বক্সে ইংলিশ মিডফিল্ডার রুবেন লোফ্টাস-চিক ফাউলের শিকার হলে পেনাল্টিটি পায় স্বাগতিকরা। কিন্তু সেস ফাব্রেগাসের স্পট কিক ঠেকিয়ে দেন ইংলিশ গোলরক্ষক লুক স্টিল। ম্যাচের ৪৯ মিনিটে প্রথম গোলটি করেন মোরাতা। আর তার দশ মিনিট পর দ্বিতীয় গোলটি করেন এই স্প্যানিশ ফরোয়ার্ড।

এদিকে ওল্ড ট্র্যাফোর্ডে রিডিংয়ের বিপক্ষে ২-০ গোলের জয় নিয়ে এফএ কাপের চতুর্থ রাউন্ডে উঠেছে ম্যান উই। ম্যাচের ২২ মিনিটে সফল স্পট কিকে ইউনাইটেডকে এগিয়ে নেন হুয়ান মাতা। আর প্রথমার্ধের যোগ করা সময়ে আলেক্সিস সানচেসের পাস থেকে বল পেয়ে ব্যবধান দ্বিগুণ করেন রোমেলু লুকাকু।

 

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি

 

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
ThemeCreated By ThemesDealer.Com