Logo
ব্রেকিং :
কালিয়ায় নিখোজ স্কুলছাত্রের লাশ উদ্ধার নড়াইলের নিরিবিলি পিকনিক স্পট থেকে অবৈধ বন্যপ্রাণী উদ্ধার ২৫ হাজার টাকা জরিমানা নড়াইলে ভ্যান ও মোটরসাইকেলের সংঘর্ষে কলেজ ছাত্রের মৃত্যু আহত -৬ মির্জা ফখরুলরা স্বপ্ন দেখেছিল বাংলাদেশ পাকিস্তান বানাবে এখন স্বপ্ন দেখছে শ্রীলংকা বানাবে –দুর্জয় হরিপুরে বসত ভিটার জমির জেরে ছেলের হাতে মা খুন গ্রেপ্তার ৩   ঈশ্বরগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন লোহাগড়ায় বিদ্যুৎ স্পৃষ্টে এক যুবকের মৃত্যু পাংশার মৈশালা পালপাড়া মন্দিরে মহানাম যজ্ঞানুষ্ঠানের সমাপনী টাঙ্গাইলে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ পরিষদের নবগঠিত কমিটি গঠণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সারাদেশে আ’লীগের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে টাঙ্গাইলে বিএনপির বিক্ষোভ
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

ঐতিহাসিক শোলাকিয়ায় সৈয়দ আশরাফের জানাজায় লাখো মানুষের ঢল

রিপোর্টার / ৩ বার
আপডেট রবিবার, ৬ জানুয়ারী, ২০১৯

কিশোরগঞ্জ প্রতিনিধি : ০৬জানুয়ারী,রবিবার ।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হয় কিশোরগঞ্জের ঐতিহাসিক শোলাকিয়া ঈদগাহে। রবিবার বেলা ১টা ২০ মিনিটে নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় ইমামতি করেন পাগলা মসজিদের পেশ ইমাম মুফতি খলিলুর রহমান।

এর আগে বেলা সাড়ে বারোটার দিকে সৈয়দ আশরাফের মরদেহবাহী হেলিকপ্টার শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামে অবতরণ করে। ঢাকা থেকে মরদেহের সঙ্গে আসেন সৈয়দ আশরাফুল ইসলামের তিন সহোদর সৈয়দ মঞ্জুরুল ইসলাম, মেজর জেনারেল (অব:) সৈয়দ সাফায়েতুল ইসলাম, ড. সৈয়দ শরীফুল ইসলাম, দুই বোন সৈয়দা জাকিয়া নূর লিপি ও সৈয়দা রাফিয়া নূর লোপা, তার কন্যা সৈয়দা রীমা ইসলাম, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ ও সাংগঠনিক সম্পাদক মুহিবুল হক চৌধুরী নওফেল।

বেলা একটার দিকে অ্যাম্বুলেন্সযোগে মরদেহ শোলাকিয়া ঈদগাহে আনা হয়। সেখানে তাকে গার্ড অব অনার দেওয়া হয়। জানাজা শুরুর আগে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ ও পরিবারের পক্ষ থেকে সৈয়দ মঞ্জুরুল ইসলাম সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। এরপর লাশবাহী কফিনে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

বেলা বারোটায় নামাজে জানাজার ঘোষণা প্রচার করা হলেও সকাল দশটার আগে থেকেই দলমত নির্বিশেষে লোকজন শোলাকিয়া ঈদগাহে সমবেত হতে থাকে। জানাজা শুরুর আগেই মাঠে লাখো মানুষের ঢল নামে। শোলাকিয়া ঈদগাহ কানায় কানায় ভরে যায়। তিন ঘন্টা আগে থেকেই ঈদগাহে যাতায়াতের সুবিধা ও ভিড় এড়ানোর জন্য শহরে সমস্ত যানবাহন চলাচল বন্ধ করে দেওয়া হয়।

নামাজে জানাজায় পরিবারের লোকজন, প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, জনপ্রতিনিধি, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ছাড়াও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন এমপি, রেজোয়ান আহম্মদ তৌফিক এমপি, আফজল হোসেন এমপি প্রমুখ উপস্থিত ছিলেন।

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
ThemeCreated By ThemesDealer.Com