Logo
ব্রেকিং :
এলাকাবাসীর প্রতিরোধে ড্রেন নির্মানের নিম্নমানের ইট সরাতে বাধ্য হলো ইউপি চেয়ারম্যান  রাণীশংকৈলের  দুই খালাতো ভাই ও ইউপি সদস্যসহ সড়ক দুর্ঘটনায় নিহত-৩ নাগরপুরে তথ্য অধিকার আইন-২০০৯ বিষয়ক প্রশিক্ষণ নড়াইলে শ্রমিক সংকটে কৃষকদের পাশে ৩১৫জন শিক্ষার্থী, তিনদিন ধরে ধানকাটা উৎসব কালিয়ায় নিখোজ স্কুলছাত্রের লাশ উদ্ধার নড়াইলের নিরিবিলি পিকনিক স্পট থেকে অবৈধ বন্যপ্রাণী উদ্ধার ২৫ হাজার টাকা জরিমানা নড়াইলে ভ্যান ও মোটরসাইকেলের সংঘর্ষে কলেজ ছাত্রের মৃত্যু আহত -৬ মির্জা ফখরুলরা স্বপ্ন দেখেছিল বাংলাদেশ পাকিস্তান বানাবে এখন স্বপ্ন দেখছে শ্রীলংকা বানাবে –দুর্জয় হরিপুরে বসত ভিটার জমির জেরে ছেলের হাতে মা খুন গ্রেপ্তার ৩   ঈশ্বরগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

এমন হাসপাতাল চাই না যেখানে চিকিৎসক ও ওষুধ পাওয়া যাবেনা—-স্বাস্থ্যমন্ত্রী

রিপোর্টার / ৪ বার
আপডেট সোমবার, ৭ জানুয়ারী, ২০১৯

কালের কাগজ ডেস্ক : ০৭জানুয়ারী,সোমবার ।

নতুন সরকারের নিয়োগপ্রাপ্ত স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপন বলেছেন, এমন হাসপাতাল চাই না যেখানে চিকিৎসক পাওয়া যাবে না, ওষুধ পাওয়া যাবে না। কোনো রোগীকে যেন বলতে না হয় মেশিন নষ্টের কারণে চিকিৎসা হয়নি।

রবিবার বিকালে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে জরুরি সব স্বাস্থ্যসেবা নিশ্চিতে ওয়ান স্টপ ইমারজেন্সি সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে নতুন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক এসব কথা বলেন।

তিনি বলেন, দেশের সব জেলা হাসপাতালে পর্যায়ক্রমে আধুনিক ওয়ান স্টপ সেন্টার চালু করা হবে। এখন থেকে রোগীরা জরুরি বিভাগেই সব সেবা পাবেন।

উদ্বোধনী অনুষ্ঠানে জাহিদ মালেক স্বপন বলেন, কিছুদিন আগেও রোগীরা টিকিট কেটে চিকিৎসক দেখিয়ে হাসপাতাল ভেতরে কিছুটা দূরে গিয়ে পরীক্ষা-নিরীক্ষা করতো। এখন সেটা না করে জরুরি বিভাগেই এই সেবা পাবে।

এছাড়া তিনি বলেন, চিকিতসাকেন্দ্রে তাড়াতাড়ি রোগী চিকিৎসা না পাওয়ায় অনেক মৃত্যু হয়েছে। এই কারণেই এক ছাদের নিচে সব রোগের চিকিৎসা সেবার ব্যবস্থা করা হয়েছে।

এসময় তিনি বলেন, যে কারণে জরুরি বিভাগ খোলা হয়েছে সেটা যেন ব্যাহত না হয় এ ব্যাপারে সবাইকে সচেতন থাকতে বলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের সচিব মো. আসাদুল ইসলাম, স্বাস্থ্য অধিদপ্তরের মহা পরিচালক অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ, ঢাকা মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. খান আবুল কালাম আজাদ ও হাসপাতালের কর্মকর্তা ও চিকিৎসকরা।

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
ThemeCreated By ThemesDealer.Com