Logo
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

টাঙ্গাইলে দাড়িয়ে থাকা ট্রাককে অপর একটি ট্রাক ধাক্কা দিলে চালক নিহত,আহত-১

রিপোর্টার / ২২ বার
আপডেট মঙ্গলবার, ৮ জানুয়ারী, ২০১৯

মুক্তার হাসান, টাঙ্গাইল থেকে ঃ ০৮ জানুয়ারী,মঙ্গলবার ।
ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের সরাতৈল এলাকায় দাড়িয়ে থাকা একটি ট্রাককে অপর একটি ট্রাক পেছন দিক থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলে ট্রাকের চালক নিহত হয়।
মঙ্গলবার সকালে উপজেলার ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের সরাতৈল এলাকায় এ দূর্ঘটনা ঘটে। এ ঘটনায় যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ এসে ট্রাকটি সরিয়ে নিলে যানজট স্বাভাবিক হয়।
এ ঘটনায় নিহত ওই চালক এর পরিচয় পাওয়া গেছে সে কালিয়াকৈরের কাঠালতলী এলাকার মৃত পরিমল সরকারের ছেলে মাহেন্দ্র সরকার (৬০)। আহত ওই হেলপার কালিয়াকৈরের দনি জলজলী এলাকার মো. তরফ আলীর ছেলে রাজিব (২৪)। ঘটনায় উভয় পাশেই কমপে ১০ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ এসে ট্রাকটি সরিয়ে নিলে যানজট স্বাভাবিক হয়।
এ ব্যাপারে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ওসি মোশারফ হোসেন বলেন, মঙ্গলবার সকালে উপজেলার সরাতৈল এলাকায় রাস্তার পাশে দাড়িয়ে থাকা একটি ট্রাককে অপর আরেকটি উত্তরবঙ্গগামী ট্রাক ধাক্কা দেয়। এতে পেছন দিক থেকে ধাক্কা দেয়া ওই ট্রাকের চালক নিহত হয় এবং আহত হয় হেলপার । পরে দাড়িয়ে থাকা ট্রাকটি চলে যায়। পুলিশ খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায় এবং আহত ব্যক্তিকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।
কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com