Logo
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

১১৭ রানে থামলো খুলনা

রিপোর্টার / ৩১ বার
আপডেট বুধবার, ৯ জানুয়ারী, ২০১৯

কালের কাগজ ডেস্ক : ০৯জানুয়ারী,বুধবার ।

রাজশাহী কিংসের বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে শুরুতে ব্যাটিং করতে নেমে নির্ধারিত ২০ ওভার শেষে ৯ উইকেট হারিয়ে ১১৭ রান তুলেছে খুলনা টাইটান্স। রান খরার এই ম্যাচে দুর্দান্ত বোলিং করেছেন রাজশাহীর ইসুরু উদানা ও মোস্তাফিজুর রহমান।

বুধবার মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিকেল ৫-২০ মিনিটে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম ম্যাচে রাজশাহীর বিপক্ষে টসে জিতে ব্যাটিং বেছে নেন খুলনার অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

শুরুতে ব্যাটিং করতে নেমে সুবিধা করতে পারেননি খুলনার ব্যাটসম্যানরা। যদিও ওপেনিং জুটিতেই ৪০ রান তুলে ফেলেছিলেন পল স্টার্লিং ও জুনায়েদ সিদ্দিক। কিন্তু ওই রানেই পরপর বিদায় নেন দুজনেই। ১৪ বলে ১ চার ও ১ ছক্কায় ১৬ রান করে মোস্তাফিজের বলে বিদায় নেন স্টার্লিং। পরের ওভারেই উদানার বলে বিদায় নেন ১৮ বলে ৪ চারে ২৩ রান করা জুনায়েদ।

দুই ওপেনারকে হারানোর পর নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে খুলনা। অধিনায়ক মাহমুদউল্লাহ ১৮ বলে মাত্র ১১ রান করে মোস্তাফিজের বলে লেগ বিফোরের ফাঁদে পড়ে আউট হন। এরপর বলার মতো রান আসে শুধু ডেভিড মালানের (১৮ বলে ১ ছক্কা ও ১ চারে ২২ রান) ব্যাট থেকে।

বল হাতে খুলনার ইনিংসে মূল আঘাত হানেন লঙ্কান পেসার ইসুরু উদানা ও টাইগার পেসার মোস্তাফিজ। ৪ ওভারে মাত্র ১৫ রান খরচ করে ৩ উইকেট তুলে নিয়েছেন উদানা। আর ৪ ওভারে ১৮ রান খরচে ২ উইকেট নিয়েছেন মোস্তাফিজ। ১টি করে উইকেট ঝুলিতে পুরেছেন আরাফাত সানি, কায়েস আহমেদ ও সৌম্য সরকার।

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com