Logo
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

মানিকগঞ্জে বিনামূল্যে রিক্সা বিতরন

রিপোর্টার / ২৫ বার
আপডেট শনিবার, ১২ জানুয়ারী, ২০১৯

নিজস্ব প্রতিবেদক:১২ জানুয়ারী,শনিবার ।

কর্মসক্ষম মানুষের পাশে দাঁড়ালেন বেসরকারী উন্নয়ন সংস্থা অগ্রপথিক ডেভেলপমেন্ট ফাউন্ডেশন । বিনামূল্যে কর্মক্ষম ১২ জন ব্যক্তিকে রিক্সা বিতরন করেছেন এই সংগঠনের পক্ষ থেকে।
শনিবার দুপুরে মানিকগঞ্জ সদর উপজেলা দেড়গ্রাম বেসরকারী উন্নয়ন সংস্থা অগ্রপথিক ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের প্রধান কার্যালয়ে বিনামূল্যে রিক্সা বিতরন করা হয়। প্রতিষ্ঠানের নির্বাহী পরিচালক ছানোয়ার রহমানের সভাপতিত্বে বিনামূল্যে রিক্সা বিতরন অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্য রাখেন জাগীর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন ও বিশেষ অতিথি মানিকগঞ্জ প্রেসকাবের সাধারণ সম্পাদক বিপ্লব চক্রবর্তী।
প্রতিষ্ঠান থেকে জানানো হয় এনজিও ফাউন্ডেশনের অর্থায়নে ২ লাখ ৭৫ হাজার টাকা ব্যয়ে ১২ জন কর্মক্ষম ব্যক্তিকে ১২টি রিক্সা বিনামূল্যে দেওয়া হয়। এই ১২ জন ব্যক্তি শারীরিক ভাকে কর্মক্ষম থাকলেও নিজেদের অর্থায়নে রিক্সা ক্রয় করার ক্ষমতা ছিল না। বিনামূল্যে পাওয়া এই রিক্সা চালিয়ে তারা তাদের সংসারে আর্থিক স্বচ্ছলতা ফিরে আনতে পারবেন। .
কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com