Logo
ব্রেকিং :
নাগরপুরে খেজুর রস আহরণে ব্যস্ত গাছিরা টাঙ্গাইলে আশ্রয়ণের ঘরে ভুতুড়ে বিদ্যুৎ বিল, দিশেহারা ৪০ পরিবার ধানের বাজারমূল্যে খুশি কৃষক, পরিবারে উৎসব জ্বলছে আগুন পুড়ছে কাঠ, ইটের ভাটায় সর্বনাশ নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বিশ্ব মানবাধিকার দিবস পালন উপলক্ষে টাঙ্গাইলে মহিলা পরিষদের সংবাদ সম্মেলন নেত্রকোনায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল নাগরপুরে আওয়ামীলীগ নেতা হিমু’র উদ্যোগে বড় পর্দায় বিশ্বকাপ ফুটবল দেখার ব‍্যবস্থা গোয়ালন্দ উপজেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  উন্নয়নের জন্য নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী নদী ভাঙ্গন রোধে দুই হাজার কোটি টাকার প্রকল্প একনেকে পাশ হলে কাজ শুরু হবে– -দূর্জয়
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

ঘিওরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী আ:লীগ নেতা মিন্টুর ব্যাপক গণসংযোগ

রিপোর্টার / ১৯ বার
আপডেট মঙ্গলবার, ১৫ জানুয়ারী, ২০১৯

নিজস্ব প্রতিবেদক:১৫ জানুয়ারী,মঙ্গলবার।
জাতির জনক বঙ্গবন্ধু কন্যা ও আওয়ামীলীগ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন ধারাকে অব্যাহত রাখতে মানিকগঞ্জের ঘিওর  উপজেলা পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান প্রার্থী হিসাবে আওয়ামীলীগ থেকে মনোনয়ন চাইবেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুল আলীম মিন্টু  ।
১৪ জানুয়ারী(সোমবার)    ঘিওর উপজেলার নালী ইউনিয়নের বাঠইমুড়ী হযরত আফাজ উদ্দিন শাহ্ (রঃ) এর মাজার শরীফ জিয়ারতের মধ্য দিয়ে নালী ইউনিয়ন থেকে গণসংযোগ শুরু করেন। উপজেলার ৩টি ইউনিয়নে শতাধিক মোটর সাইকেল বহর নিয়ে প্রচারণা করেন তিনি।

তিনি  আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের সাথে নিয়ে প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে তৃণমূলের নেতৃবৃন্দদের সাথে নিয়ে ব্যাপক গণসংযোগ করে যাচ্ছেন।   তিনটি ইউনিয়নের আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে পৃথক পৃথক সময়ে নেতা-কর্মীদের সাথে মতবিনিময় ও স্থানীয় লোকজনের সাথে সাক্ষাত ও গণসংযোগ করেন ।
উপজেলার নালী ইউনিয়ন আ’লীগের সভাপতি আব্দুল কুদ্দুস, সহসভাপতি ডা. সোনামুদ্দিন, দপ্তর সম্পাদক মো. দেলোয়ার হোসেন সহ অসংখ্য নেতা-কর্মীর  সাথে মতবিনিময় ও কলতা-নালী বাজারে গণসংযোগ করেন তিনি। এছাড়া বানিয়াজুরী ইউনিয়ন আ’লীগ অফিসের সভাপতি নূরে আলম, সাধারণ সম্পাদক মোক্তারুজ্জামান(বাবু) সহ নেতা-কর্মীদের সাথে মতবিনিময় করেন।

পরে বালিয়াখোড়া ইউনিয়ন আ’লীগের সভাপতি এ.এম লতিফ সহ অন্যান্য নেতৃবৃন্দদের সাথে নিয়ে তিনি বালিয়াখোড়া বাজার, ভালকুটিয়া বাজার, বামনা মোড়ে , ঘিওর ইউনিয়নের চঙ্গঁশিমুলিয়া বাজার, উপজেলা বটতলা মোড়, উপজেলা সদর, পশুহাসপাতাল মোড় ও ঘিওর বাজারে গণসংযোগ নির্বাচনী প্রচারণার করেন ।

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com