Logo
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

টাঙ্গাইলে শালিসি বৈঠকে বাকবিতন্ডায় টেটা’র বিদ্ধ হয়ে ভাইয়ের হাতে ভাই খুন

রিপোর্টার / ২৪ বার
আপডেট বুধবার, ১৬ জানুয়ারী, ২০১৯

মুক্তার হাসান, টাঙ্গাইল থেকে ঃ১৬ জানুয়ারী,বুধবার ।
টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার এলাসিন ইউনিয়নের সানবাড়ি গ্রামে বড় ভাই ও তাদের লোকজনদের হাতে টেটা বিদ্ধ হয়ে ছোট ভাই বাদল মিয়া (৪৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ৪ জন টেটা বিদ্ধ হয়ে আহত হয়েছেন।
বুধবার সকালে দেলদুয়ার উপজেলার এলাসিন ইউনিয়নের সানবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত বাদল টেরিয়াঘোনা গ্রামের মনির উদ্দিন ওরফে মইনা মিয়ার ছেলে। আহতরা হলেন, উপজেলার টেরিয়াঘোনা গ্রামের মনির উদ্দিনের ছেলে সুরুজ আলী ওরফে সূর্য (৪০), তারা মিয়ার ছেলে মনির (২৩) ও শহিদুল (৩৫), দেলদুয়ার সদর উপজেলার জিন্নত আলীর ছেলে নজরুল(৪০)।
দেলদুয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুল ইসলাম জানান, তারা মিয়া ও আয়নাল হকের মধ্যে জমিতে সেচ দেয়া সেলোমেশিন নিয়ে সম্প্রতি ঝগড়া হয়। এ নিয়ে বুধবার সকালে শালিসি বৈঠকের আয়োজন করা হয়। শালিসি বৈঠক চলাকালে হঠাৎ করে তারা মিয়া ও আনু মিয়ার সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে অপর দুই ভাইও ঝগড়া শুরু করে। পরে ৪ ভাই ও তাদের পরিবারের লোকজন টেটা যুদ্ধে জড়িয়ে পড়ে। এতে টেটা বিদ্ধ হয়ে ৫ জন আহত হন। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়ার পথে বাদল মিয়া নামের এক ভাই নিহত হন। অন্য ৪ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে, এদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com