Logo
ব্রেকিং :
মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সভাপতি আমিনুল, সাধারণ সম্পাদক নুরুজ্জামান ভোট চোররা ভোট চুরি করতেই জানে: শেখ হাসিনা নেত্রকোনায় মহিলা পরিষদের সাংবাদিক সম্মেলন নগরকান্দায় কৃষকের মাঝে পেঁয়াজের বীজ বিতরণ  যশোরে প্রধানমন্ত্রীর জনসভা হতে চুরি যাওয়া মূল্যবান ১২ টি মোবাইল ফোন গোয়ালন্দে উদ্ধার  সৈয়দপুরে ভোর রাতে ৫ দোকানের  ২০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই সৈয়দপুরে বর্ণাঢ্য আয়োজনে উদ্বোধন হলো কাউন্সিলর গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট  আগামী জুনে শুভ উদ্বোধন করা হবে  সিরাজগঞ্জ বিসিক শিল্প পার্ক  ……… শিল্প মন্ত্রী নূরুল মজিদ নাগরপুরে খেজুর রস আহরণে ব্যস্ত গাছিরা টাঙ্গাইলে আশ্রয়ণের ঘরে ভুতুড়ে বিদ্যুৎ বিল, দিশেহারা ৪০ পরিবার
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

মানিকগঞ্জে লেবু বাগানে মিলল অপহৃত স্কুলছাত্রের লাশ

রিপোর্টার / ২৫ বার
আপডেট রবিবার, ২০ জানুয়ারী, ২০১৯

নিজস্ব প্রতিবেদক:২০ জানুয়ারী,রবিবার।

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায় অপহরণের তিন দিন পর জুবায়েত হোসেন (০৬) নামে এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে।

রবিবার সকালে সাটুরিয়ার জালশুকা গ্রামের এক লেবু বাগান থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়।

নিহত জুবায়েত উপজেলার জালশুকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র। সে একই গ্রামের শামসুল ইসলামের ছেলে।

নিহতের চাচা মোখলেছুর রহমান জানান, গত বৃহস্পতিবার সকালে স্কুলে যাওয়ার পর জুবায়েত আর বাড়ি ফেরেনি। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি। পরে থানায় জিডি করা হয়।

শুক্রবার সকালে জুবায়েতের বাবাকে ফোন করে তিন লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা।

সাটুরিয়া থানার ওসি আমিনুল ইসলাম জানান, ফোন নম্বরের সূত্র ধরে র‌্যাব-৪-এর একটি দল শনিবার রাতে মহিদুর রহমান নামে এক যুবককে আটক করে।

পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে রবিবার সকালে জুবায়েতের বাড়ির কাছে একটি লেবু বাগান থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়। তবে ধারণা করা হচ্ছে, শিশুটিকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

 

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com