Logo
ব্রেকিং :
নাগরপুরে খেজুর রস আহরণে ব্যস্ত গাছিরা টাঙ্গাইলে আশ্রয়ণের ঘরে ভুতুড়ে বিদ্যুৎ বিল, দিশেহারা ৪০ পরিবার ধানের বাজারমূল্যে খুশি কৃষক, পরিবারে উৎসব জ্বলছে আগুন পুড়ছে কাঠ, ইটের ভাটায় সর্বনাশ নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বিশ্ব মানবাধিকার দিবস পালন উপলক্ষে টাঙ্গাইলে মহিলা পরিষদের সংবাদ সম্মেলন নেত্রকোনায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল নাগরপুরে আওয়ামীলীগ নেতা হিমু’র উদ্যোগে বড় পর্দায় বিশ্বকাপ ফুটবল দেখার ব‍্যবস্থা গোয়ালন্দ উপজেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  উন্নয়নের জন্য নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী নদী ভাঙ্গন রোধে দুই হাজার কোটি টাকার প্রকল্প একনেকে পাশ হলে কাজ শুরু হবে– -দূর্জয়
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

বাংলাদশ প্রিমিয়ার লিগ গেইলের ঝড়ো ইনিংসে ম্যাচ জয় রংপুরের

রিপোর্টার / ২০ বার
আপডেট মঙ্গলবার, ২২ জানুয়ারী, ২০১৯

কালের কাগজ ডেস্ক:২২ জানুয়ারী,মঙ্গলবার।

বাংলাদশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ২৫তম ম্যাচে মঙ্গলবার (২২ জানুয়ারি) খুলনা টাইটান্সকে ৬ উইকেটে হারিয়ে জয় তুলে নিলো রংপুর রাইডার্স। দিনের প্রথম ম্যাচে টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে খুলনার সংগ্রহ ১৮১ রান। জবাবে ব্যাট করতে নেমে ৪ উইকেট হারিয়ে ৩ বল হাতে রেখেই লক্ষ্যে পৌঁছায় রংপুর। তাদের সংগ্রহ ১৮৩ রান।

ম্যাচের শুরুতে টসে হেরে ব্যাট করতে নামেন খুলনার ওপেনার আল আমিন ও জুনায়েদ সিদ্দিকী। দলীয় ২৯ রানের মাথায় আল আমিন ৪ ও জুনায়েদ সিদ্দিকী ১৩ রানে সাজঘরে ফেরেন। প্রথম দুই উইকেট পতনের পর দলের হাল ধরেন ব্র্যান্ডল টেলর। খেলেন ২০ বলে ৩২ রানের একটি ইনিংস। টেলর ফিরে গেলে নাজমুল হোসেন শান্তর সঙ্গে গুটি গড়েন অধিনায়ক মাহমুদুল্লাহ। শান্ত ফেরেন ৪৮ রানে এবং মাহমুদুল্লাহ ২০ রানে করেন ২৯ রান। এরপর ক্রিজে আসা আরিফুল ৬ রানে ফিরে যান। ম্যাচের শেষের দিকে ১৫ বলে ৩ বাউন্ডারি ও ২ ওভার বাউন্ডারি হাঁকিয়ে ৩৫ রানের ইনিংস খেলে অপরাজিত থাকেন ডেভিড উইস। তার সঙ্গে ইয়াসির শাহ অপরাজিত থাকেন ৫ রানে।

রংপুরের হয়ে বল হাতে নিজের চার ওভারে ৪টি উইকেট নেন ফরহাদ রেজা। এছাড়া অধিনায়ক মাশরাফি ও ক্যারিবিয়ান জায়েন্ট ক্রিস গেইল একটি করে উইকেট তুলে নেন।

১৮১ রানের জবাবে ব্যাট করতে নেমে ওপেনিংয়ে নামেন জুটিতে ৭৮ রানের জুটি গড়েন দুই ওপেনার ক্রিস গেইল ও অ্যালেক্স হেলস। হেলস ২৯ বলে করেন ৫৫ রান। তিন নম্বরে নামা এবি ডি ভিলিয়ার্স ২৫ বলে করেন ৪১ রান। এরপর ক্রিজে আসেন মোহাম্মদ মিঠুন। মিঠুনকে সঙ্গী করে ৪০ বলে দুইটি বাউন্ডারি ও ৫ ওভার বাউন্ডারি হাঁকিয়ে করেন নিজের চলতি আসরের সর্বোচ্চ ৫৫ রান।

দলীয় ১৭১ রানে গেইল সাজঘরে ফিরলে ব্যাটিংয়ে আসেন রাইলি রুশো। শেষ ওভারের প্রথম বলে মিঠুন ফেরেন ১৫ রানে। এরপর নাহিদুলকে সঙ্গে নিয়ে দলকে জয়ের দ্বারপ্রান্তে পৌঁছে দেন রুশো।

খুলনার হয়ে ইয়াসির শাহ তুলে নেন দুটি উইকেট নেন। অধিনায়ক মাহমুদুল্লাহ ও জুনায়েদ খান পান একটি করে উইকেট।

 

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com